Mamata Banerjee: 30 অগস্ট মুম্বইয়ে মমতা, যেতে পারেন অমিতাভের জুহুর বাংলোয়

author img

By ETV Bharat Bangla Desk

Published : Aug 26, 2023, 10:21 PM IST

Etv Bharat

Mamata Banerjee likely to meet Amitabh Bachchan: মুম্বই সফরের প্রথম দিনেই অমিতাভ বচ্চনের জুহুর বাড়িতে যেতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায় । শোনা যাচ্ছে, ওই দিন শাহেনশাকে রাখি পরাতে পারেন মুখ্যমন্ত্রী ।

কলকাতা, 26 অগস্ট: ইন্ডিয়া জোটের বৈঠকে যোগ দিতে 30 অগস্ট মুম্বই যাচ্ছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । ওইদিনই বাংলার মেয়ে-জামাইয়ের আমন্ত্রণে বচ্চন পরিবারের সঙ্গে সাক্ষাৎ করতে পারেন রাজ্যের প্রশাসনিক প্রধান । যতদূর জানা যাচ্ছে, ওই দিন বিমানবন্দর থেকে সরাসরি অমিতাভ বচ্চনের জুহুর প্রতীক্ষা বাংলোয় পৌঁছতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায় । ওই দিন রাখি পূর্ণিমা । জানা গিয়েছে, শাহেনশাকে রাখিও পরাতে পারেন মুখ্যমন্ত্রী ।

গত কয়েক বছর ধরে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উপস্থিত থাকছেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন । এমনকী একুশের বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রচারের অংশ হয়েছিলেন অমিতাভ-জায়া । এই অবস্থায় জয়া বচ্চনের তরফ থেকে বাংলার মুখ্যমন্ত্রীকে মুম্বইয়ে তাঁদের বাসভবনে আমন্ত্রণ জানানো হয়েছিল । এবার ইন্ডিয়া জোটের বৈঠক মুম্বইয়ে অনুষ্ঠিত হচ্ছে । জয়া বচ্চনের তরফ থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়কে আলাদা করে বচ্চন পরিবারের চায়ের আড্ডায় যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে । জানা যাচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায় সেই আমন্ত্রণ গ্রহণ করেছেন । ফলে সেই মতোই মুম্বই সফরের শুরুতে জুহুতে যেতে পারেন মুখ্যমন্ত্রী । এক্ষেত্রে অমিতাভ বচ্চনের বাড়ি জলসায় চা-চক্রে যোগ দিতে পারেন তিনি ।

এখনও পর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায়ের যে সফরসূচি পাওয়া গিয়েছে, 30 তারিখ দুপুরে কলকাতা বিমানবন্দর থেকে রওনা হওয়ার পর ওই দিন তিনি অমিতাভ বচ্চনের বাড়িতে যেতে পারেন । দ্বিতীয় দিন অর্থাৎ 31 অগস্ট তাঁর ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির নেতা শরদ পাওয়ারের বাড়িতে চা-চক্রের আমন্ত্রণ রয়েছে । ওইদিন নৈশভোজের আয়োজনও করেছেন শরদ পাওয়ার । 31 তারিখ ওই আমন্ত্রণ রক্ষা করতে যেতে পারেন তৃণমূল সুপ্রিমো। এরপর 1 তারিখ বিরোধী রাজনৈতিক দলগুলি মিলিত সম্মেলন রয়েছে ৷ সেই সম্মেলনে যোগ দেবেন তিনি । ওইদিন বিকেলেই তাঁর রাজ্যে ফিরে আসার কথা ।

প্রসঙ্গত, চার রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে অত্যন্ত তাৎপর্যপূর্ণ হতে চলেছে এই বিরোধী রাজনৈতিক দলগুলির এই বৈঠক। মূলত এই বৈঠক থেকেই চার রাজ্যে বিরোধী ভোটকৌশল নির্ধারিত হতে পারে । সেখানে অবশ্যই গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে । সবদিক বিচার বিশ্লেষণ করে মমতা বন্দ্যোপাধ্যায়ের মুম্বই সফর অত্যন্ত তাৎপর্যপূর্ণ হতে চলেছে । শুধু বাংলা নয়, গোটা দেশের চোখ থাকবে এই সফরের দিকে ।

আরও পড়ুন: চন্দ্রাভিযানে যুক্ত বাংলার বিজ্ঞানীদের সম্মান দেওয়ার ভাবনা মুখ্যমন্ত্রীর

ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.