TMC Leader Shot Dead: নমাজ পড়তে যাওয়ার পথে দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু তৃণমূলের অঞ্চল সভাপতির

author img

By ETV Bharat Bangla Team

Published : Nov 13, 2023, 10:38 AM IST

Etv Bharat

নমাজ পড়তে যাচ্ছিলেন বাড়ির কাছে মসজিদে ৷ সেই সময় দুষ্কৃতীরা বামনগাছি পঞ্চায়েত প্রধানের স্বামী তথা তৃণমূলের অঞ্চল সভাপতিকে লক্ষ্য করে গুলি চালায় ৷ ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর ৷

জয়নগর, 13 নভেম্বর: নমাজ পড়তে যাওয়ার সময় দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হল তৃণমূল নেতার । সোমবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ 24 পরগনার জয়নগর থানা এলাকার বামনগাছি গ্রাম পঞ্চায়েতে। মৃত তৃণমূল নেতার নাম সাইফুদ্দিন লস্কর (43)। তিনি বামনগাছি গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য এবং দলের অঞ্চল সভাপতি । সাইফুদ্দিনের স্ত্রী সেরিফা বিবি বামনগাছি গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত প্রধান । এই ঘটনা জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায় । তৃণমূল নেতাকে খুনের ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যেই 2 দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত কয়েকমাস ধরেই ভোরবেলা নমাজ পড়তে যেতেন সাইফুদ্দিন । সোমবার ভোরেও নমাজ পড়ার জন্য বেরিয়েছিলেন । তাঁর বাড়ির কাছেই মসজিদ । সেখানেই যাচ্ছিলেন তিনি । সেই সময় তাঁকে দুষ্কৃতীরা গুলি করে বলে অভিযোগ । গুলির শব্দ শুনেই এলাকার লোকজন ছুটে আসেন । তাঁরা এসে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন সাইফুদ্দিন । সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় জয়নগর এক নম্বর ব্লকের পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে । সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা ।

ঘটনার খবর পেয়েই পদ্মেরহাট হাসপাতালে ছুটে আসেন স্থানীয় বারুইপুর পূর্ব বিধানসভার তৃণমূলের বিধায়ক বিভাস সর্দার । তিনি বলেন, "দুষ্কৃতীরা এই খুন করেছে। সাইফুদ্দিন আমাদের বামনগাছির অঞ্চল সভাপতি । ভোরবেলা নমাজ পড়তে যাচ্ছিলেন । বাড়ির সামনেই মসজিদ । পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে । ভিতরে কোনও ষড়যন্ত্র আছে কি না তা দেখছে পুলিশ ।" পুলিশ জানিয়েছে, ঘটনায় এখনও পর্যন্ত 2 জনকে গ্রেফতার করা হয়েছে । এর মধ্যে একজনকে মগরাহাট পশ্চিম বিধানসভা এলাকার উস্তি থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। আর অন্য একজনকে গ্রেফতার করা হয়েছে গোদাবর বাঁশতলা এলাকা থেকে । মোট চার থেকে পাঁচ জন এই ঘটনার সঙ্গে জড়িত ছিল বলে মনে হচ্ছে ।"

আরও পড়ুন :

1. কাঁকসায় রহস্য মৃত্যুর ঘটনায় নয়া মোড়, বিভিন্ন উপায়ে তিনজনকে শ্বাসরোধ করে খুন !

2. পুকুর থেকে উদ্ধার মা-দুই সন্তানের দেহ, স্বামীর বিরুদ্ধে খুনের অভিযোগ

ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.