ETV Bharat / state

Kanksa Murder Case: কাঁকসায় রহস্য মৃত্যুর ঘটনায় নয়া মোড়, বিভিন্ন উপায়ে তিনজনকে শ্বাসরোধ করে খুন !

author img

By ETV Bharat Bangla Team

Published : Nov 11, 2023, 6:32 PM IST

Updated : Nov 11, 2023, 10:58 PM IST

Strangled to Death: কাঁকসায় বিভিন্ন উপায়ে তিনজনকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর ৷ ঘটনায় বাইকে করে বাড়িতে আসা যুবককে জিজ্ঞাসাবাদ করা হয়েছে ৷ তবে তাঁর পরিচয় সামনে আনা হয়নি ৷

Kanksa Murder Case
বাড়িতে তিনজনের রহস্যমৃত্যু

কাঁকসায় বিভিন্ন উপায়ে তিনজনকে শ্বাসরোধ করে খুন !

দুর্গাপুর, 11 নভেম্বর: কাঁকসার সারদাপল্লিতে শুক্রবার একই বাড়িতে তিনজনের রহস্যমৃত্যু ঘটনা ঘটে ৷ সেই ঘটনায় এবার উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য ৷ পুলিশ সূত্রে খবর, তিনজনকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে ৷ সিমরান বিশ্বকর্মাকে খুন করা হয় মুখে বালিশ চাপা দিয়ে ৷ তারপর সীতাদেবীকে গলায় শাড়ি পেঁচিয়ে খুন করা হয় ৷ আর তার আগে গলায় দড়ি পেঁচিয়ে বাথরুমে খুন করে ফেলে দেওয়া হয় সোনুকে ৷ এরপরেই প্রশ্ন উঠছে আততায়ী কি একাই ছিল? কারণ একজনের পক্ষে তিনজনকে শ্বাসরোধ করে খুন করাও শুধু অসম্ভব নয়, অত্যন্ত ঝুঁকিপূর্ণ বলে পুলিশের অনুমান । কাঁকসা থানার পুলিশ তাই পুরো বিষয়টি খতিয়ে দেখছে । ফরেনসিক বিভাগের আধিকারিকরা বিভিন্ন জায়গায় ফিঙ্গারপ্রিন্ট-সহ বিভিন্ন জিনিসের নমুনা সংগ্রহ করেছেন ।

এই ঘটনায় মৃতদের পরিবারের অভিযোগের আঙুল এক যুবকের দিকে ৷ তাঁর সঙ্গে সিমরানের বন্ধুত্ব ছিল বলে জানা গিয়েছে ৷ পুলিশ যুবককে জিজ্ঞাসাবাদও করে ৷ তিনজনের দেহ উদ্ধারের আগে শুক্রবার ওই যুবকই বাড়িতে এসেছিলেন বলে সিমরানের মায়ের দাবি ৷ প্রতিমা বিশ্বকর্মা বলেন, "বিবাহ বিচ্ছেদের মামলা চলাকালীন সিমরানের সঙ্গে বন্ধুত্ব হয় স্থানীয় এক যুবকের । গতকাল সেই বন্ধুই এসেছিল বাড়িতে । সেই বন্ধুর সঙ্গে আমার মেয়ের মাঝে মধ্যেই ঝগড়া হত । আমার মেয়ের এখনও বিবাহ বিচ্ছেদ মামলা চলছে ।" এরপরেই প্রশ্ন উঠছে তাহলে কি প্রেম ঘটিত কারণে এই খুন ? তার উত্তর খুঁজছে পুলিশ ৷

তবে তদন্তে নেমে কপালে চিন্তার ভাঁজ পড়েছে তদন্তকারী আধিকারিকদের । পুলিশ জানতে পেরেছে আততায়ী খুনের পরে সিমরন ও সোনুর মোবাইল ফোনগুলি নিয়েও চম্পট দিয়েছে । শনিবার সকাল থেকেই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে কাঁকসা থানার আধিকারিকরা । বাড়ির পাশে একটি জঙ্গলে দুজোড়া দস্তানা বা গ্লাভস পড়ে থাকতে দেখা যায় । তাকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলাকায় ।

আততায়ীর টার্গেট কি ছিল সিমরান? বেশ কিছু প্রশ্নচিহ্ন দেখা দিয়েছে পুলিশের কাছে । যে ব্যক্তি হেলমেট পড়ে বাইক নিয়ে এসেছিলেন তিনি সিমরানদের পরিচিত ছিলেন ৷ সেটা দিনের আলোর মতো স্পষ্ট । সিমরানের কাকিমা রিঙ্কু বিশ্বকর্মার কথায়, "ওই হেলমেট পরা ব্যক্তি তাদের ঘরের ভেতরে ঢুকে যায় । সিমরানের বিয়ের পর থেকে আমাদের সঙ্গে তাদের কথাবার্তা হত না ৷ তাই তাদের বাড়িতে কে আসত আমরা তা দেখতাম না । বাইক নিয়ে হেলমেট পরিহিত ওই ব্যক্তি আসার পরেই আমি এবং গতকাল আমার সঙ্গে থাকা আমার ছোট ছেলে বাড়ির ভেতরে ঢুকে যাই । আমি মোবাইলে গান চালিয়ে রান্নাঘরে কাজ করছিলাম । আর আমি কিছুই জানি না ।"

আরও পড়ুন:

  1. কাঁকসায় একই বাড়িতে 3 জনের দেহ উদ্ধার, সন্দেহ বাড়ছে রহস্যময় বাইক আরোহীকে নিয়ে
  2. মহিলা সিভিক ভলান্টিয়ারের সঙ্গে অন্তরঙ্গ সম্পর্কে আপত্তি, দুর্গাপুরে শাশুড়িকে খুনে অভিযুক্ত বধূ
  3. বিয়েতে প্রেমিকার পরিবারের আপত্তিতে কাঁকসায় আত্মঘাতী প্রেমিক !
Last Updated :Nov 11, 2023, 10:58 PM IST
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.