ETV Bharat / state

বাসন্তীতে তৃণমূল ছেড়ে BJP-তে যোগ 2000 জনের

author img

By

Published : Jul 10, 2019, 12:57 AM IST

তৃণমূল ছেড়ে BJP-তে যোগ দিলেন প্রায় দু'হাজার কর্মী-সমর্থক । তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন জয় বন্দ্যোপাধ্যায় ।

তৃণমূল ছেড়ে BJP-তে যোগ

বাসন্তী, 10 জুলাই : বাসন্তীতে তৃণমূল ছেড়ে BJP-তে যোগ দিলেন প্রায় দু'হাজার কর্মী-সমর্থক । গতকাল তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন BJP নেতা জয় বন্দ্যোপাধ্যায়।

ভিডিয়োয় দেখুন

জয় বন্দ্যোপাধ্যায় ছাড়াও BJP-র দলীয় সভায় গতকাল উপস্থিত ছিলেন দক্ষিণ 24 পরগনা পূর্ব জেলার সভাপতি সুনিপ দাস, অমৃতা বন্দ্যোপাধ্যায় সহ অন্যরা । BJP-র দাবি, প্রায় দু'হাজার কর্মী সমর্থক BJP-তে যোগ দেন ।

জয় বন্দ্যোপাধ্যায় বলেন, "BJP-তে আসুন, মোদিজির কাজের শরিক হন । কারণ, মোদিজিই পারেন দেশের উন্নয়ন করতে । তৃণমূল কংগ্রেস দুর্নীতিতে ভরে গেছে । তাই ওদের জাহাজ ডুবতে বসেছে । কাটমানি খেয়েছে আর মানুষকে শোষণ করেছে ওরা ।"

Intro:তৃণমূল, বিজেপি অন্যান্য রাজনৈতিক দল ছেড়ে মঙ্গলবার বিজেপিতে যোগ দিলেন প্রায় দু’হাজার কর্মী সমর্থক। এদিন দক্ষিণ ২৪ পরগণার বাসন্তীর নফরগঞ্জ এলাকায় একটি অনুষ্ঠানে নবাগত বিজেপি কর্মীদের হাতে দলের পতাকা তুলে দেন বিজেপি রাজ্য কমিটির সদস্য জয় বন্দ্যোপাধ্যায়, দক্ষিণ ২৪ পরগনা পূর্ব জেলার সভাপতি সুনিপ দাস, জেলার বিজেপি নেত্রী অমৃতা বন্দ্যোপাধ্যায়, দিলিপ ভৌমিক সহ অন্যান্য নেতৃবর্গ।

এই বাসন্তী ছিল এক সময় আরএসপি, সিপিএমের শক্ত ঘাঁটি। কিন্তু বিগত বিধানসভা ভোটে আরএসপিকে হারিয়ে তৃণমূল কংগ্রেস এই আসনটি যেতে। কিন্তু গত কয়েক বছর ধরে এই এলাকায় তৃণমূলের গোষ্ঠী কোন্দল ও দুর্নীতির ফলে মানুষ হাফিয়ে উঠেছেন। আর সেই কারণেই এবার তৃণমূল সহ আরএসপি, সিপিএম ছেড়ে বিজেপি দলে যোগ দিচ্ছেন হাজার হাজার মানুষ। মঙ্গলবার বাসন্তীর নফরগঞ্জ চৌমাথায় আয়োজিত একটি সভায় ভরতগড়, জ্যোতিষপুর, নফরগঞ্জ ও ঝড়খালী গ্রাম পঞ্চায়েত এলাকা থেকে সাতশো সংখ্যালঘু কর্মী সমর্থক সহ প্রায় দু হাজার কর্মী সমর্থক যোগ দেন বিজেপিতে। এদিন মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে জয় বন্দ্যোপাধ্যায় বলেন, “ বিজেপিতে আসুন, মোদীজির কাজের শরিক হন সকলে। কারন মোদীজিই পারেন দেশের উন্নয়ন করতে। তৃণমূল কংগ্রেস দুর্নীতিতে ভরে গেছে। আর সেই কারণে ওদের জাহাজ ডুবতে বসেছে। কাটমানি খেয়েছে আর মানুষকে শোষণ করেছে ওরা”। সুনিপ বাবু বলেন, “ যারা অন্যান্য দল ছেড়ে বিজেপিতে আসছেন তাদের স্বাগত। কিন্তু মানুষের সাথে মিশে কাজ করতে হবে। মানুষের সমস্যার কথা শুনতে হবে। তাদের বিপদে পাশে দাঁড়াতে হবে। এই মানসিকতা নিয়েই দল করতে হবে”। এদিনের সভায় মহিলা কর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এদিন নফরগঞ্জ এলাকার কুমিরমারীতে একটি নতুন দলীয় কার্যালয়ের উদ্বোধন করেন বিজেপি নেতৃত্ব।Body:Intro তে কপি দিলাম Conclusion:একটু দেখে নেবেন
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.