ETV Bharat / sports

সিড-কিয়ারা থেকে পরম-পিয়া, রাহুল টু মুকেশ; সিনেদুনিয়া ও বাইজ গজে তেইশে প্রশংসিত তারকা বিবাহের ফ্ল্যাশ ব্যাক

author img

By ETV Bharat Bangla Team

Published : Dec 27, 2023, 8:01 AM IST

Updated : Dec 27, 2023, 7:18 PM IST

Celebs Who Got Married in 2023: টলি থেকে বলি কিংবা বাইশ গজে পারর্দশীদের মধ্যে অনেকেই 2023-এ জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন ৷ ইটিভি ভারত তার মধ্যে থেকেই বেছে নিল নজরকাড়া তারকাদের বিবাহ ।এই বছর সেলিব্রিটিদের বিয়ের এক ঝলক রইল এই প্রতিবেদনে ৷

সিনেদুনিয়া ও বাইজ গজে তেইশে প্রশংসিত তারকা বিবাহের ফ্ল্যাশ ব্যাক
Year Ender 2023

হায়দরাবাদ, 27 ডিসেম্বর: 2023-এ পরপর বিয়ে দেখেছে বলিউড। তেমনই ক্রীড়াজগতও থেমে থাকেনি ৷ রোশানই, হইহুল্লোড় এ যেন শুধু বিয়ের বছর। একাধিক সেলিব্রিটি গাঁটছড়া বেঁধেছেন। সে কিয়ারা আদবাণী-সিদ্ধার্থ মালহোত্রা হোক কিংবা পরিণীতি চোপড়া-রাঘব চাড্ডা। চারহাত এক হয়েছে পরম-পিয়া ও সৌরভ-দর্শনারও ৷ সেইসঙ্গে রাহুলের গলা মালা পরিয়ে দিয়েছেন সুনীল কন্যে আথিয়া শেট্টিও ৷ 60 বছর বয়সে বিয়ে করে সকলকে চমকে দিয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা আশিস বিদ্যার্থীও। পুরনো বছরকে বিদায় জানানোর আগে বিনোদন থেকে ক্রীড়া জগতের কিছু বিয়েতে চোখ বুলিয়ে নেওয়া যাক।

  • সিনেদুনিয়ার বিবাহ

1.সিদ্ধার্থ মালহোত্রা-কিয়ারা আদবাণী (ফেব্রুয়ারি 7)

রূপকথার মতো বিয়ে সারেন সিদ্ধার্থ-কিয়ারা। 7 ফেব্রুয়ারি রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে চার হাত এক হয় 'শেরশাহ' জুটির। সেদিন রাত সাড়ে দশটা নাগাদ বিয়ের অফিসিয়্যাল ছবি পোস্ট করেন নবদম্পতি।

Celebs Who Got Married in 2023
সিদ্ধার্থ মালহোত্রা-কিয়ারা আদবাণী

2.রাঘব চাড্ডা-পরিণীতি চোপড়া (সেপ্টেম্বর 24)

উদয়পুরের লীলা প্যালেসে 24 সেপ্টেম্বর বসেছিল চাঁদের হাঁট। বিবাহ বন্ধনে আবদ্ধ হন রাঘব চাড্ডা-পরিণীতি চোপড়া। একদিকে যেমন পরিবারের লোকজন ছিলেন, তেমনই আবার দেখা যায় বহু সেলেবকেও।

Celebs Who Got Married in 2023
রাঘব চাড্ডা-পরিণীতি চোপড়া

3.সৌরভ দাস-দর্শনা বণিক (ডিসেম্বর 15)

সৌরভের পরনে সাদা ডিজাইনার পাঞ্জাবি, আর লাল উত্তরীয়, এক্কেবারেই ঐতিহ্যবাহী বাঙালি স্টাইলে বিয়ের দিন বর বেশে ধরা দেন অভিনেতা সৌরভ দাস। আর দর্শনা বণিককে দেখা মেলে চিরাচরিত বাঙালি বধূর সাজে। 15 ডিসেম্বর নাচতে নাচতে বিয়ের আসরে ঢুকতে দেখা যায় অভিনেতা সৌরভ দাসকে।

Celebs Who Got Married in 2023
সৌরভ দাস-দর্শনা বণিক

4.পরমব্রত চট্টোপাধ্যায়-পিয়া চক্রবর্তী (নভেম্বর 27)

জল্পনা ভেঙে 27 নভেম্বর আইনি বিয়ে সারেন টলিউডের হার্টথ্রব পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তী। নবদম্পতিকে দেখা গিয়েছিল ছিমছাম পোশাকে ৷

Celebs Who Got Married in 2023
পরমব্রত চট্টোপাধ্যায়-পিয়া চক্রবর্তী

5.মাসাবা গুপ্তা-সত্যদীপ মিশ্রা (জানুয়ারি 26)

26 জানুয়ারি দ্বিতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হন খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তা। দীর্ঘ দিনের প্রেমিক সত্যদীপ মিশ্রার সঙ্গে সই-সাবুদ করে বিয়ে সেরে ফেলেন তিনি। শুধুমাত্র ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুবান্ধবদের নিয়েই চুপিসারে বিয়ে সারেন নীনা কন্যা।

Celebs Who Got Married in 2023
মাসাবা গুপ্তা-সত্যদীপ মিশ্রা

6.রণদীপ হুডা-লিন লাইশ্রাম (নভেম্বর 29)

29 নভেম্বর মণিপুরের ইম্ফলে সেখানকার রীতি মেনেই বিয়ে করেন রণদীপ হুডা-লিন লাইশ্রাম। রণদীপ এবং লিন দু'জনকেই এদিন মণিপুরী পোশাকে দেখা যায়। সঙ্গে লিন পরেছিলেন সোনার গয়না। মেইতেই নিয়মে বিয়ে করেন তাঁরা। তাঁদের বিয়েতে এদিন তাঁদের পরিবারের লোকজন এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

Celebs Who Got Married in 2023
রণদীপ হুডা-লিন লাইশ্রাম

7.স্বরা ভাস্বর-ফাহাদ আহমেদ (জানিয়ারি 6)

সমাজবাদী পার্টির নেতা ফাহাদ আহমেদকে বিয়ে করেন স্বরা ভাস্কর। 6 জানুয়ারি আদালতে বিশেষ বিবাহ আইন মেনে বিয়ে সারেন তাঁরা। ঘোষণা করেন পরে।

Celebs Who Got Married in 2023
স্বরা ভাস্বর-ফাহাদ আহমেদ

8.সন্দীপ্তা সেন-সৌম্য মুখোপাধ্যায় (ডিসেম্বর 7)

দুধে আলতা রঙের বেনারসীতে সেজেছিলেন সন্দীপ্তা, অন্যদিকে সৌম্য মুখোপাধ্যায়ের সাজেও ছিল এই ফুশিয়া রঙেরই ছোঁয়া। একই দিনে বিয়ে হওয়ার পাশাপাশি রিসেপশনও হয়েছে ৷ বিয়ের এক ঘণ্টার পরই হয়েছে রিসেপশন ৷ নিয়ম মেনেই বাঙালি মতে বিয়ে হয়েছে সন্দীপ্তা ও সৌম্যর ৷

Celebs Who Got Married in 2023
সন্দীপ্তা সেন-সৌম্য মুখোপাধ্যায়

9.আশিস বিদ্যার্থী-রূপালি বড়ুয়া (মে 25)

বয়সের তোয়াক্কা না-করে 60 বছর বয়সে বিয়ে করতে বিন্দুমাত্র দ্বিধাবোধ করেননি আশিস। বরং বিয়ের দিন রোম্যান্টিক মুডে ধরা দিয়ে ভিলেন সকলকে চমকে দিয়েছেন। রূপালি বড়ুয়ার সঙ্গে জীবনের রঙিন অধ্যায় শুরু করেছেন বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা।

Celebs Who Got Married in 2023
আশিস বিদ্যার্থী-রূপালি বড়ুয়া
  • ক্রীড়াজগতের বিবাহ-

1.আথিয়া শেট্টি-কে এল রাহুল (জানুয়ারি 23)

খান্ডালায় 23 জানুয়ারি বিবাহ ডোরে আবদ্ধ হন সুনীল শেট্টি কন্যা আথিয়া শেট্টি এবং ক্রিকেটার কেএল রাহুল। ঘরোয়া এই বিয়ের অনুষ্ঠানের সাক্ষী থাকে জুটির কাছের বন্ধু ও পরিবার-আত্মীয়রা। এদিন সুনীল শেট্টির খান্ডালার খামারবাড়ি 'জাহান'-এ বসেছিল বিয়ের আসর।

Celebs Who Got Married in 2023
আথিয়া শেট্টি-কে এল রাহুল

2.শার্দূল ঠাকুর-মিতালি পারুলকর (ফেব্রুয়ারি 27)

27 ফেব্রুয়ারি মুম্বইয়ে শার্দুল এবং মিতালির চারহাত এক হয়। গায়ে হলুদ, মেহন্দি এবং সঙ্গীতের অনুষ্ঠানের পাশাপাশি আয়োজন করা হয়েছিল নজরকাড়া পুল পার্টিরও। বিয়ের দিন শার্দুলের আগমনও হয় ব্যান্ড পার্টির সঙ্গে। ঠিক যেন 'ব্যান্ড বাজা বারাত' নিয়ে বিয়ে করতে হাজির হন পাত্র। বরযাত্রীর সঙ্গে গাড়ির ভিতর দাঁড়িয়েই ব্যান্ড পার্টির তালে তালে নেচে উঠেছিলেন শার্দুল।

Celebs Who Got Married in 2023
শার্দূল ঠাকুর-মিতালি পারুলকর

3.অক্ষর প্যাটেল-মেহা প্যাটেল (জানুয়ারি 26)

28 বছর বয়সি অক্ষর প্যাটেল এবং মেহা বেশ কয়েকবছর ধরেই একে অপরকে ডেট করছিলেন। গত বছরেই মেহা এবং অক্ষরের বাগদান পর্ব সম্পন্ন হয়। অবশেষে তাঁরা দুজনে বিয়ের পিঁড়িতে বসেন 26 জানুয়ারি। অক্ষর প্যাটেল একটি ভিনটেজ গাড়িতে চেপে বিয়ে করতে আসেন। বিয়ের পর বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। অক্ষর এবং মেহা প্যাটেলের বিয়ের অনুষ্ঠান বৃহস্পতিবার গুজরাতের বরোদায় হয়েছে।

Celebs Who Got Married in 2023
অক্ষর প্যাটেল-মেহা প্যাটেল

4.রুতুরাজ গায়কোয়াড়-উৎকর্ষা পাওয়ার (জুন 3)

আইপিএল 2023-এ সিএসকে'কে চ্যাম্পিয়ন করিয়ে এক সপ্তাহের মধ্যে বিয়ে সেরে ফেলেন দলের তারকা ওপেনার রুতুরাজ গায়কোয়াড় ৷ তাঁর স্ত্রী উৎকর্ষা পাওয়ারও একজন ক্রিকেটার ৷ বিশেষ এই মুহুর্তের প্রথম ঝলক শেয়ার করে গায়কোয়াড় লিখেছিলেন, "পিচ থেকে বিয়ের পিঁড়ি, আমাদের যাত্রা শুরু।" একেবারে ধুমধাম করে মহাবালেশ্বরের একটি রিসর্টে বিয়ে সারেন দুই ক্রিকেটার। দু'জনেই মহারাষ্ট্রের রাজ্য দলের প্রতিনিধিত্ব করেছেন। দু'জনকেই বিয়ের ছবিতে অপূর্ব সুন্দর লাগছে।

Celebs Who Got Married in 2023
রুতুরাজ গায়কোয়াড়-উৎকর্ষা পাওয়ার

5.প্রীতম কোটাল-সোনেলা পাল (এপ্রিল 17)

দীর্ঘদিনের বান্ধবী ও প্রেমিকা সোনেলা পালের সঙ্গে সন্ধেয় বিবাহবন্ধনে আবদ্ধ হন প্রীতম। প্রীতম ও সোনেলা দীর্ঘদিন ধরে সম্পর্কে। বিয়ের দিন হাওড়ার বালি জেটিয়া বাড়িতে বিয়ের অনুষ্ঠান ঘিরে ছিল সাজো সাজো রব। বন্ধুবান্ধব ও আত্মীয়দের পাশে নিয়ে প্রীতম শুরু করেন নতুন পথচলা ৷ লাল পাড় সাদা শাড়িতে সেজেছিলেন সোনেলা। খাঁটি বাঙালি বর হিসেবেই ছাদনাতলায় আসেন প্রীতম। বিবাহের মঞ্চে দাঁড়িয়ে একে অপরের ঠোঁটে ঠোঁট রেখে নতুন ইনিংসের জন্য অঙ্গীকারবদ্ধ হন।

Celebs Who Got Married in 2023
প্রীতম কোটাল-সোনেলা পাল

6.মুকেশ কুমার-দিব্যা সিং (নভেম্বর 28)

ভারতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার মুকেশ কুমার চাপড়ার বানিয়াপুর বেরুই গ্রামের বাসিন্দা দিব্যা সিংকে নিজের জীবনসঙ্গী বেছে নেন। বিয়ের জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয় উত্তরপ্রদেশের গোরক্ষপুরের একটি হোটেলে। তার আগে গোরক্ষপুরে বাংলা দলের ক্রিকেটারের গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়। যেখানে ক্রিকেটার মুকেশ কুমার ও তার স্ত্রী দিব্যা সিংকে নাচতে দেখা গিয়েছে। মুকেশ কুমারের বিয়ে সম্পূর্ণ আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্পন্ন হয়।

Celebs Who Got Married in 2023
মুকেশ কুমার-দিব্যা সিং

আরও পড়ুন:

  1. হ্যাংঝাউয়ে 'ঐতিহাসিক সাফল্য', ফিরে দেখা 2023 এশিয়াডে ভারতের 'ইস বার একশো পারে'র কৃতিত্ব
  2. 'শিকারপুর' থেকে 'দশম অবতার'- বছরের সেরা ওয়েব সিরিজ ও ফিল্ম একনজরে
  3. ইরানি ফিল্ম এন্ডলেস বর্ডারসের ঝুলিতে গোল্ডেন পিকক অ্যাওয়ার্ড, সেরা ওটিটি সিরিজ পঞ্চায়েত 2
Last Updated :Dec 27, 2023, 7:18 PM IST
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.