হবে রহস্যের উন্মোচন, ছোটপর্দায় খুব শীঘ্র আসছে থ্রিলারধর্মী ধারাবাহিক 'চিনি'

author img

By ETV Bharat Bangla Team

Published : Jan 7, 2024, 11:08 AM IST

New Bengali Serial

New Bengali Serial Chini: চিনি দেখছেন, চৌধুরী ম্যানসনের একটি গাড়ি পুড়ে যাচ্ছে ৷ কিন্তু আদতে গাড়িটি অক্ষত রয়েছে ৷ কেন এমন অভিজ্ঞতার মুখোমুখি হচ্ছেন চিনি ? সেই রহস্যের উন্মোচন হবে খুব শীঘ্র ৷ ছোটপর্দায় আসছে 'চিনি' ধারাবাহিক ৷

কলকাতা, 7 জানুয়ারি: 12 জানুয়ারি থেকে বাংলা টেলিভিশনের পর্দায় আসছে নতুন ধারাবাহিক 'চিনি'। এই ধারাবাহিকের হাত ধরেই বেশ অনেকদিন পর ছোটপর্দায় ফিরছেন অভিনেতা সোমরাজ মাইতি । এবার তাঁর সঙ্গে জুটি বাঁধছেন ইন্দ্রাণী ভট্টাচার্য । এই নয়া জুটি দর্শককে উপহার দিতে চলেছে রহস্যে ভরা এক নতুন গল্পের । গল্পের নায়িকা চিনি গ্রামের মেয়ে । তাঁর বাবা শহরের চৌধুরী ম্যানসনের প্রাক্তন চালক । সেই চৌধুরী ম্যানসনেরই ছেলে দ্রোণের সঙ্গে দেখা হয় চিনির । তাঁর হাত ধরে চৌধুরী ম্যানসনে পৌঁছে চিনি অদ্ভুত এক অনুভূতির সম্মুখীণ হয় । চিনি দেখতে পান চৌধুরী ম্যানসনের একটি গাড়ি পুড়ে যাচ্ছে । আর তার মধ্যে বসে রয়েছে এক নববিবাহিত বধূ । দ্রোণ চিনির ভুল ভাঙায় । পরে চিনিও দেখে গাড়িটা অক্ষত অবস্থাতে নিজের জায়গাতেই দাঁড়িয়ে রয়েছে ।

New Bengali Serial Chini
চিনি ধারাবাহিকে দেখা যাবে নয়া জুটিকে

কেন চিনির এই উপলব্ধি? কেন তিনি হঠাৎ এরকম একটা দৃশ্য দেখল? সব ধীরে ধীরে জানা যাবে ধারাবাহিকের পরতে পরতে । তার জন্য অপেক্ষা করতে হবে মাত্র কয়েকদিন । এই ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সোহাগ সেন । তাঁর চরিত্রের নাম হেমাঙ্গিনী দেবী । চৌধুরী ম্যানসনের কোণে কোণে রয়েছে রহস্যের হাতছানি । এই ধারাবাহিক মূলত থ্রিলারধর্মী । এর আগে 'লালকুঠি' ধারাবাহিকটি অবশ্য এই জাতীয় থ্রিলারধর্মী ছিল । বলাবাহুল্য, বাংলা ধারাবাহিকে থ্রিলারের ট্রেন্ড বেশ নতুন । শেষ হতে চলেছে ধারাবাহিক 'তুঁতে'। আর সেই স্লটেই আগামী শুক্রবার থেকে রাত সাড়ে 10টায় আসছে নতুন ধারাবাহিক 'চিনি'।

'মিসিং স্ক্রু প্রোডাকশন'-এর ব্যানারে সাহানা দত্ত ও রোহিত সামন্তর প্রযোজনায় আসছে এই ধারাবাহিক । এর আগে 'পঞ্চমী', 'আয় তবে সহচরী'র মতো জনপ্রিয় ফিকশন শো তৈরি করেছে এই প্রযোজকদ্বয় । এই মুহূর্তে প্রযোজনা সংস্থার ধারিবাহিক 'সন্ধ্যাতারা' চলছে । আর এবার আসছে 'চিনি'। সাহানা দত্ত'র কাহিনি অবলম্বনে এগোবে এই ধারাবাহিক ।

আরও পড়ুন:

  1. ফিরছেন আইআরএস অফিসার অময় পট্টনায়েক, আসছে অজয়ের 'রেইড 2'
  2. উদয়পুরে আমির কন্যার রাজকীয় বিয়ে, অনুষ্ঠান থেকে খাবারে থাকছে বিশেষ চমক
  3. 'আকাশ কুসুম' গল্পে জুটি বাঁধছেন সম্রাট-কথা
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.