'আকাশ কুসুম' গল্পে জুটি বাঁধছেন সম্রাট-কথা

author img

By ETV Bharat Bangla Team

Published : Jan 5, 2024, 10:50 PM IST

New Serial Akash Kusum

New Serial Akash Kusum: বাংলা টেলিভিশনে এবার আসছে নতুন ধারাবাহিক 'আকাশ কুসুম' । প্রথমবার জুটি বাঁধতে চলেছেন কথা চক্রবর্তী এবং সম্রাট মুখোপাধ্যায় ।

কলকাতা, 5 জানুয়ারি: বাংলা টেলিভিশনে এবার 'আকাশ কুসুম' গল্প । বিষয়ট ভেঙে বলা যাক । আসছে নতুন ধারাবাহিক 'আকাশ কুসুম' । মুখ্য দু'টি চরিত্রে রয়েছেন কথা চক্রবর্তী এবং সম্রাট মুখোপাধ্যায় । অর্থাৎ, বাংলা ধারাবাহিকের দর্শক পেতে চলেছে একটি নতুন জুটিকে । 'গাঁটছড়া' শেষ হওয়ার পর আর বসে থাকতে হল না কথা চক্রবর্তীকে । এবার অন্য একটি চ্যানেলের নতুন ধারাবাহিক 'আকাশ কুসুম'-এ প্রধান চরিত্রে ফিরছেন তিনি । গল্পের দিকে তাকালে দেখা যায় ডালি অর্থাৎ কথা চক্রবর্তীর মা মুখার্জি ম্যানসনের পরিচারিকা । বিনা দোষে চক্রান্তের শিকার হয়ে তাঁকে জেলে যেতে হয় । ডালি ম্যানসনেই বড় হয় । সে যে কোনও উপায়ে মুখার্জি ম্যানসনকে সব রকমের বিপদ থেকে রক্ষা করতে মরিয়া । মুখার্জিদেরই নিজের পরিবার ভাবে সে ।

এখানেই রয়েছে চমক ৷ মুখার্জিদের প্রতিদ্বন্দ্বী ব্যবসায়ী রক্তিম দেব বর্মণের আবির্ভাব হয় গল্পে ৷ মুখার্জিদের পরিবারকে রাস্তায় বসাতে সে মরিয়া । ডালিও তৈরি তার নিজের পরিবারকে বাঁচাতে । মুখার্জি বাড়ির কর্তা শেখর মুখুজ্যের বড় আদরের ডালি । রক্তিম ডালিকে বিয়ে করতে চায় তাকে বিয়ের পর অত্যাচার করে শেখর মুখুজ্যেকে কষ্ট দেবে বলে । কেন মুখার্জিদের উপর এত রাগ রক্তিমের ? কেন জেলে যেতে হয়েছিল ডালির মাকে ? উত্তর দেবে 'আকাশ কুসুম'।

'গ্রে স্কেল এন্টারটেনমেন্ট'-এর প্রযোজনায়, সৌমেন হালদারের পরিচালনায় আসছে এই ধারবাহিক । গল্প স্নিগ্ধা বসুর । শিল্প নির্দেশনায় বাবলু সিংহ । চিত্রনাট্য লিখছেন পায়েল চক্রবর্তী । সংলাপ লিখেছেন তপস্যা দত্ত । আবহ, শীর্ষ সঙ্গীত, গানের কথা সবই প্রাঞ্জল দাসের । খুব শীঘ্রই আসছে এই ধারাবাহিক ।

প্রসঙ্গত, কথা চক্রবর্তীকে কদিন আগে অবধি 'গাঁটছড়া' ধারাবাহিকে গঙ্গা হিসেবে দেখেছে দর্শক । সেখানে তাঁর বিপরীতে ছিলেন আর্য দাশগুপ্ত । এবার সম্রাট মুখোপাধ্যায় । সম্রাট বাংলা বিনোদন দুনিয়ার পরিচিত মুখ । নানা ধরনের চরিত্রে নিজেকে প্রমাণ করেছেন তিনি । একইসঙ্গে তাঁর নৃত্যশৈলীও বহুচর্চিত ।
আরও পড়ুন:

  1. পুজো দিয়ে সক্টলেকে শুরু শিবপ্রসাদ নন্দিতা জুটির 'আমার বস' ছবির শুটিং
  2. 'বছরটা তোমার মতোই সুন্দর কাটুক', দীপিকাকে জন্মদিনের শুভেচ্ছা প্রভাসের
  3. 'ভালো চিত্রনাট্যের গুণে সিনেমার খুঁত ঢাকা পড়ে যায়', মত বাংলার বিশেষজ্ঞদের
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.