মাথায় গুলি করে খুন মডেল দিব্যা পাহুজাকে! সামনে এল ময়নাতদন্তের রিপোর্ট

author img

By ETV Bharat Bangla Desk

Published : Jan 15, 2024, 1:07 PM IST

কীভাবে খুন মডেল দিব্যা পাহুজা?

Gurugram Model Divya Pahuja Postmortem: দিব্যার খুন হয়েছে 2 জানুয়ারি ৷ প্রাক্তন মডেল দিব্যা পাহুজা হত্যার এক সপ্তাহ পর তার দেহ উদ্ধার হয়েছে শনিবার। শনিবার হরিয়ানার ভাকরা ক্যানেল থেকে তাঁর দেহ উদ্ধার হয়। দেহ উদ্ধারের পর তাঁর ময়নাতদন্তের জন্য পাঠানো হলে তার রিপোর্ট আসে ৷ তাতে জানা যায় কীভাবে তাকে খুন করা হয়েছে ৷

হিসার, 15 জানুয়ারি: গত 2 জানুয়ারি হোটেলরুমে গুলি করে খুন করা হয় দিব্যা পাহুজা নামে গুরুগ্রামের মডেলকে ৷ পরে তার দেহ লোপাট করে দেওয়া হয় ৷ গত শনিবার হরিয়ানার একটি খাল থেকে দেহ উদ্ধার করেছে পুলিশ ৷ দেহ উদ্ধারের পর নিহত গুরুগ্রামের মডেলের ময়নাতদন্তের রিপোর্ট সামনে এসেছে রবিবার ৷ আর সেই রিপোর্ট অনেক রহস্যের সমাধান করল বলেই মনে করছেন তদন্তকারীরা। দিব্যা পাহুজাকে মাথায় গুলি করা হয় বলে জানা গিয়েছে ময়নাতদন্তের রিপোর্টে। ময়নাতদন্তের সময় সেইগুলি বার করা হয়েছে। রিপোর্ট বলছে, পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে দিব্যাকে গুলি করা হয়েছে।

প্রসঙ্গত, গুরুগ্রাম মডেল দিব্যা পাহুজার মৃতদেহ তাঁর শরীরে ট্যাটুর মাধ্যমে শনাক্ত করা হয়েছে। হরিয়ানার তোহানা থেকে মৃতদেহ উদ্ধারের পর শনিবার রাতেই ময়নাতদন্তের জন্য মৃতদেহ হিসারের আগরোহা মেডিক্যাল কলেজে আনা হয় দিব্যার দেহ। তাঁর মৃতদেহের ময়নাতদন্তের ভিডিয়োগ্রাফিও করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, ময়নাতদন্তের আগে মৃতদেহের এক্স-রে করা হয় এবং তারপর প্রায় 2 ঘণ্টা ধরে দিব্যা পাহুজার মৃতদেহ ময়নাতদন্ত হয়। ময়নাতদন্তের সময় ঘটনাস্থলে উপস্থিত ছিল জাখাল, তোহানা এবং গুরুগ্রামের পুলিশ।

হিসারের অগ্রহা মেডিক্যালে ময়নাতদন্তের পর দিব্যার মৃতদেহ গুরুগ্রামে নিয়ে যাওয়া হয়। বলা হচ্ছে মডেল দিব্যা পাহুজার শেষকৃত্য গুরুগ্রামেই করা হবে। আপাতত এবিষয়ে কিছু বলতে রাজি হয়নি দিব্যার পরিবার। উল্লেখ্য, মডেল দিব্যা পাহুজা 2016 সালে হরিয়ানার গ্যাংস্টার সন্দীপ গড়োলির ফেক এনকাউন্টার মামলায় জেলবন্দি ছিলেন। সদ্য তিনি জেল থেকে জামিনে মুক্তি পেয়েছিলেন। এরপর গত সপ্তাহে তাঁকে এক হোটেল ব্যবসায়ী গুলি করে খুন করে বলে অভিযোগ। এরপর থেকে দিব্যার দেহ পাওয়া যাচ্ছিল না। কার্যত দু'টি রাজ্যে জোরদার তল্লাশির পর শেষে বাড়ি থেকে 200 কিলোমিটার দূরে দিব্যার দেহ উদ্ধার হয়।

আরও পড়ুন:

  1. গুরুগ্রামের হোটেলে খুন হওয়া মডেল দিব্যা পাহুজার দেহ মিলল হরিয়ানার খালে
  2. মাত্র 26 বছর বয়সে প্রাণ হারালেন প্রাক্তন মিস ওয়ার্ল্ড প্রতিযোগী শেরিকা
  3. পর্নসাইটে রয়েছে ছবি, বাবার কাছেও নির্যাতনের শিকার! কালো অতীত নিয়ে সরব উরফি
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.