Uorfi Javed: পর্নসাইটে রয়েছে ছবি, বাবার কাছেও নির্যাতনের শিকার ! কালো অতীত নিয়ে সরব উরফি

author img

By

Published : Apr 9, 2023, 6:06 PM IST

Etv Bharat

এতদিন পোশাক নিয়ে আলোচনায় থাকতেন মডেল উরফি জাভেদ। এবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলে আরও একবার চর্চায় উরফি। 15 বছর বয়সেই হয়েছেন শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার ।

হায়দরাবাদ, 9 এপ্রিল: উরফি জাভেদ, এই মুহূর্তে টিনসেল টাউনের অন্যতম আলোচিত মুখ । প্রতিদিন তাঁর 'আউট অফ দ্য বক্স' ড্রেসিং সেন্স পেজ থ্রি'র পাতায় জায়গা করে নেয় । কখনও ঝিনুক, আবার কখনও মোবাইল ফোন তো কখনও শুধুই ফুল । অঙ্গে জড়িয়ে তাঁর রঙ্গভঙ্গিমা লেন্সবন্দি করতে দেরি হয় না পাপারাৎজিদের ।

যে যাই বলুক, কুছ পরোয়া করেন না উরফি । সাহসী পোশাকে জনমানসে বারবার তাঁর উপস্থিতি হাসির খোরাক হলেও, অনেকে বলতে বাধ্য হয়েছেন, এই রকম পোশাক পরতে দম লাগে! এহেন খবরের শিরোনামে থাকা উরফিরও রয়েছে কালো অতীত। পর্নসাইটে ছবি রয়েছে নিজস্ব মুহূর্তের। শিকার হয়েছেন মানসিক ও শারীরিক নির্যাতনেরও। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন চর্চিত মডেল উরফি জাভেদ ।

ইউনিক ফ্যাশন এক্সপেরিমেন্টস নিয়ে সর্বদা সচেতন উরফি। নেটিজেনদের নজর কীভাবে কাড়তে হয় তা তিনি ভালোমতোই জানেন । সম্প্রতি এই সাক্ষাৎকারে তাঁর ফ্যাশন ও অতীত জীবন সম্পর্কে প্রশ্ন করা হলে উরফি জানান, কেন তিনি 17 বছর বয়সেই ঘর ছেড়ে বেরিয়ে এসেছিলেন। তিনি জানান, এই সবকিছু শুরু হয়েছিল যখন কেউ একজন তাঁর ছবি পর্নসাইটে ছেড়ে দিয়েছিল। এমনকি নিজের বাবার কাছেও মানসিক ও শারীরিক নির্যাতনের শিকার হয়েছিলেন বলে অভিযোগ করেছেন উরফি।

তিনি বলেন, "আমি যখন 15 বছরের তখন কেউ একজন আমার ছবি পর্নসাইটে ভাইরাল করে দিয়েছিল। সেটা একটা সাধারণ ছবি ছিল। সেই ছবিটা আমার ফেসবুক থেকে নেওয়া হয়েছিল যেখানে আমি একটা টিউব টপ পরেছিলাম। সেটা ডাউনলোড করে কম্পিউটারের মাধ্যমে বিকৃত করে তা পর্নসাইটে দেওয়া হয়েছিল। ধীরে ধীরে সকলেই আমার ছবি নোংলা সাইটে দেখতে পায়। সকলে আমাকে দোষারোপ করতে থাকেন। সকলে আমাকে পর্নস্টার বলতে থাকেন।"

আরও পড়ুন: চিরকাল একে-অপরের থাকব, ইস্টারে জ্যাকলিনকে প্রেম-বার্তা তিহাড়ে বন্দি সুকেশের

এরপর তিনি আরও বলেন, "এমনকি আমার বাবাও আমাকে পর্নস্টার ভাবতে থাকে। আমাকে মানসিক ও শারীরিক ভাবে নির্যাতন করেছে। আমাকে মারধর করতেন যতক্ষণ না আমি জ্ঞান হারিয়ে ফেলছি ততক্ষণ। যেন আমি কোনও দোষ করে ফেলেছি। কেউ আমাকে বিশ্বাস করত না। দুবছর ধরে এই সব আমি সহ্য করেছি। তারপর 17 বছর বয়সে ঘর ছেড়ে লক্ষ্ণৌ থেকে দিল্লি চলে এসেছি।" প্রায় 10 বছর হয়ে গিয়েছে, বাবার সঙ্গে কথা বলেলনি বলে জানিয়েছেন উরফি। উরফি আরও জানিয়েছেন, যেহেতু তাঁর শৈশব খুব বাজে পরিবেশে কেটেছে, তাই তিনি নিজের একটা বাড়ি বানাতে চেয়েছেন। যেখানে নিজেকে সুরক্ষিত মনে করবেন উরফি। সেই কারণেই চলে আসেন মুম্বই। কিন্তু সেখানেও তাঁকে কীভাবে লড়াই চালাতে হয়েছে সাক্ষাৎকারে তাও জানিয়েছেন মডেল অভিনেত্রী উরফি জাভেদ।

ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.