চিরঘুমের দেশে 'রানি রাসমণি' ধারাবাহিকের দিতিপ্রিয়ার সহ-অভিনেতা

author img

By ETV Bharat Bangla Team

Published : Dec 23, 2023, 11:04 AM IST

Etv Bharat

Kingshuk Ganguly Died: বছর শেষে খারাপ খবর ৷ চিরঘুমের দেশে পাড়ি দিলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা কিংশুক গঙ্গোপাধ্যায়। বাংলার অসংখ্য হিট মেগার পরিচিত মুখ ছিলেন কিংশুক। অভিনেতার অকাল প্রয়াণে শোকের ছায়া স্টুডিয়ো পাড়ায়।

কলকাতা, 23 ডিসেম্বর: প্রয়াত অভিনেতা কিংশুক গঙ্গোপাধ্যায় ৷ বেশ কিছুদিন ধরেই দুরারোগ্য ক্যানসারে ভুগছিলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ৷ শুক্রবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি ৷ বছর শেষে অভিনেতার মৃত্যুর খবরে শোকেরছায়া টলি পাড়ায় ৷

অভিনেত্রী কাঞ্চনা মৈত্র সোশাল মিডিয়ায় শোকপ্রকাশ করে লিখেছেন, "নিজের স্বপ্ন নিয়ে লড়াই করার মতো একজন মানুষ চলে গেল ৷ যেখানেই থেকো,ভালো থেকো ৷ আমি বিশ্বাস করি তাই বললাম, তোমার পরের জার্নিতে সব স্বপ্ন পূরণ হোক ৷ নো রেস্ট ইন পিস জাস্ট হ্যাভ আ সেফ জার্নি ৷" অভিনেতা হৃতজিৎ চট্টোপাধ্যায়ও সোশাল মিডিয়ায় শোকবার্তা দেন ৷ তিনি লেখেন, "ভালো থেকো দাদা ৷ টেলিভিশনে একসঙ্গে অনেকগুলো কাজ করার অভিজ্ঞতা রইল ৷ তার মধ্যে একটা হিট প্রোজেক্ট আমার দুর্গা সিরিয়াল ৷ রেস্ট ইন পিস ৷"

  • " class="align-text-top noRightClick twitterSection" data="">

দীর্ঘদিনের বান্ধবী প্রাহেলিকা সলিটারি তাঁদের একটি ছবি শেয়ার করেছেন ৷ লিখেছেন, "এই ছবিটা তোমার খুব পছন্দের ৷ বার বার পোস্ট করতে বলতে..আমি করিনি, আজ করলাম শেষবার ৷ চিরবিদায় আমি তোমাকে দেবো না... ৷ আমার ভিতর থেকে তোমাকে কেউ নিতে পারবে না ৷ শরীর আলাদা হয়েছে আমরা নই বাবান ৷ এটা ঠিক সব কিছুই শূন্য মনে হয় ৷ আমার চোখের সামনে যা কিছু ৷ সবখানে তুমি ৷ জানি না এভাবে বাঁচা যায় কি না ৷ শক্তি দিও ৷ তুমি বলতে আমরা নাকি আগের জন্মে এক হতে পারিনি তাই এই জন্মে মিলেছি ৷ এবারও হল না বাবান ৷ শুরু হল আরও এক জন্মের প্রত্যাশা... ৷"

  • " class="align-text-top noRightClick twitterSection" data="">

সামাজিক মাধ্যমে অভিনেতা নিজেই জানিয়েছিলেন ব্লাড ক্যানসার রোগে আক্রান্ত হয়েছেন তিনি। 19 জুলাই তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় লেখেন, "বন্ধুরা, গত 15 জুলাই আমার জন্মদিন ছিল ৷ বহু মানুষ, গুণীজন, আমায় শুভেচ্ছা জানিয়েছেন। অনেকে ফোন করেছেন কিন্তু আমি কারোর কোনও উত্তর দিতে পারিনি। তার জন্য আমি ক্ষমাপ্রার্থী।

আসলে 13 জুলাই আমার জীবনে এক অসাধারণ দিন। তার ঠিক 2 দিন আগে থেকেই আমার শরীরটা বড্ড খারাপ করছিল। ডাক্তার দেখিয়ে বিভিন্ন টেস্ট করে জানতে পারলাম, রাজ রোগ-এ পড়েছি ৷ মানে ব্লাড ক্যানসার ডিটেক্ট হয়। এত দিন শরীর এক্কেবারে ঠিক ছিল না ৷ আজও নেই ৷ তবে আজ ঘুমের ওষুধটা একটু খামখেয়ালি করাতে সবার জন্য পোস্টটা করতে পারলাম। তোমরা সবাই সুস্থ থেকো, ভালো থেকো বন্ধুরা।"

অভিনেতা অসুস্থতার সঙ্গে লড়াই করে চালিয়ে যাচ্ছিলেন নিজের অভিনয়। কাজের প্রতি অফুরান ভালোবাসা আর অদম্য ইচ্ছাশক্তি এবং সাহস তাঁকে ঘরে বসে থাকতে দেয়নি। তিনি চিকিৎসা করার পর সোশাল মিডিয়ায় কাজে ফেরার কথা জানিয়েছিলেন ৷ তিনি লিখেছিলেন, "দীর্ঘ প্রায় 8/9 মাস পরে যেন ঘরে ফেরা। বহু মানুষ যেমন আমার বিপদে আমার আগলে রেখে আমার মনের সাহস বাড়িয়েছে প্রতিদিন। কিছু মানুষ আবার ভেবেও নিয়েছিলো আমি হয়তো ফুরিয়ে গিয়েছি। সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে ফিরলাম আবার কাজে নতুন উদ্দামে।" কিন্তু এবার আর কাজে ফেরা হল না ৷ চিরঘুমের দেশে পাড়ি দিলেন অভিনেতা কিংশুক ৷

উল্লেখ্য, দিতিপ্রিয়া রায়ের সহ-অভিনেতা ছিলেন কিংশুক। 'করুণাময়ী রানি রাসমণি' ধারাবাহিকে গোবিন্দ সাত্রার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এছাড়া তালিকায় রয়েছে 'উমার সংসার', 'ব্যোমকেশ', 'রামপ্রসাদ' ধারাবাহিক ৷ অভিনেতা কিংশুকের অকাল প্রয়াণে শোকের ছায়া নেমেছে টলিপাড়ায়।

আরও পড়ুন

1. 'গান গেয়ে ভাইরাল হলেও তা যেন রুচিসম্মত হয়', দুর্গাপুর উৎসবে অকপট পৌষালি বন্দোপাধ্যায়

2. ডাঙ্কি, সালার-এর ভিড়ে হারিয়ে না যায় বাংলা সিনেমা; হলে গিয়ে প্রধান-কাবুলিওয়ালা দেখার আর্জি অঙ্কুশ, জিতুর

3.অস্কারের দৌড়ে ছিটকে গেল ভারত! ইন্টারন্যাশনাল ফিচার ফিল্ম ক্যাটাগরিতে জায়গা পেল না মালয়ালম ছবি

ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.