ছত্তিশগড়ে নিয়ন্ত্রণ হারিয়ে 3 জনকে পিষে দিল বাস, আহত একাধিক যাত্রী

author img

By ETV Bharat Bangla Desk

Published : Jan 15, 2024, 2:04 PM IST

Bus Accident

Bus Accident in Chhattisgarh: ছত্তিশগড়ের ভরতপুরে বড়সড় পথ দুর্ঘটনা । জনকপুর মোড়ে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে তিনজনকে পিষে দিয়েছে । পরে বাসটি নর্দমায় পড়ে যায় । এই দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে । দুর্ঘটনায় আহতরা জনকপুরের কমিউনিটি হেলথ সেন্টারে চিকিৎসাধীন ।

ভরতপুর(ছত্তিশগড়), 15 জানুয়ারি: নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে তিনজনকে পিষে দিল বাস ৷ ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তিনজনের ৷ মর্মান্তিক পথ দুর্ঘটনাটি ঘটেছে রবিবার রাতে ছত্তিশগড়ের ভরতপুর জেলার মানেন্দ্রগড় চিরমিরি জনকপুর মোড়ে । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে এবং জনকপুর কমিউনিটি হেলথ সেন্টারে নিয়ে যায় । ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।

জানা গিয়েছে, যাত্রী বোঝাই একটি বাস অমরকণ্টক থেকে মাদিসরাই যাচ্ছিল । হঠাৎ বাসটি চালকের নিয়ন্ত্রণের বাইরে চলে যায় । এরপর জনকপুর মোড়ে বাসটি একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ডিমের দোকানের উপর উঠে যায় এবং দোকানের বিক্রেতা-সহ সেখানে উপস্থিত দুই ব্যক্তিকে পিষে দেয় । পরে বাসটি উলটে নর্দমায় পড়ে যায় ।

জনকপুরের এসডিএম মুলচাঁদ চোপড়া বলেন, "বাসচালক মদ্যপ অবস্থায় বাস চালাচ্ছিলেন । ফলে হঠাৎ করেই বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এই দুর্ঘটনা ঘটে । দুর্ঘটনার পর এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে । পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালায় এবং আহতদের হাসপাতালে পাঠায় ।"

ওই বাসে থাকা যাত্রী প্রমোদ তিওয়ারি বলেন, "আমি ঘুমাচ্ছিলাম । তখন হঠাৎ খুব বিকট শব্দ হল এবং মনে হল যেন আমার বাম হাতের কাঁধে কিছু পড়ে গিয়েছে । আমি খুব জোরে আঘাত পেয়েছিলাম । আমি যখন চোখ খুললাম, দেখলাম যে বাসটি উলটে গিয়েছে । কোনওরকমে বাস থেকে বেরিয়ে এলাম ।"

জানা গিয়েছে, বাসটিতে 60 থেকে 70 জন যাত্রী ছিলেন ৷ যাঁদের মধ্যে কয়েকজন আহত হয়েছেন । আহত যাত্রীদের হাসপাতালে ভরতি করা হয়েছে । পুলিশ তাৎক্ষণিকভাবে আহতদের জনকপুর কমিউনিটি হেলথ সেন্টারে নিয়ে যায় ৷ যেখানে আহতদের চিকিৎসা চলছে । দুর্ঘটনার পর বাসের চালক ও কন্ডাক্টর উভয়েই ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়েছেন । বাসটি কীভাবে নিয়ন্ত্রণের বাইরে চলে গেল তা জানা যায়নি । চালকের দোষে নাকি বাসে কোনও যান্ত্রিক ত্রুটি ছিল তা এখনও জানা যায়নি । দুর্ঘটনার প্রকৃত কারণ জানতে তদন্তে পুলিশ ।

আরও পড়ুন:

  1. নেপালে নদীতে বাস উলটে দুই ভারতীয়-সহ মৃত্যু 12 জনের, আহত 23
  2. ঘন কুয়াশার জেরে পথ দুর্ঘটনার বলি শিশু-সহ 2, আহত এক; ঘাতক গাড়ির খোঁজে তল্লাশি
  3. ভয়াবহ পথ দুর্ঘটনা! গাড়ি থেকে খাদে পড়ে মৃত চার সরকারি কর্মী
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.