Sub Inspector Death: বেআইনি বালি বোঝাই ট্রাক্টরের ধাক্কায় মৃত্যু সাব ইন্সপেক্টরের

author img

By ETV Bharat Bangla Desk

Published : Nov 14, 2023, 11:04 PM IST

Sub Inspector Death

Sub Inspector Dies in Accident: জামুইয়ে বেআইনি বালি বোঝাই ট্রাক্টরকে ধরতে গিয়ে মৃত্যু সাব ইন্সপেক্টরের ৷ এই ঘটনায় গুরুতর আহত হন অপর এক পুলিশ কর্মীও ।

জামুই, 14 নভেম্বর: বেআইনি বালি বোঝাই ট্রাক্টরের ধাক্কায় মৃত্যু হল এক সাব ইন্সপেক্টরের ৷ মৃতের নাম প্রভাত রঞ্জন ৷ মঙ্গলবার ঘটনাটি ঘটেছে বিহারের জামুইয়ে ৷ এই ঘটনায় আহত হয়েছেন পুলিশ কনস্টেবল রাজেশ কুমারও । তাঁকে শহরের একটি প্রাইভেট ক্লিনিকে ভরতি করা হয়েছে ৷ তাঁর অবস্থা আশংকাজনক বলে জানা গিয়েছে ।

সূত্রের খবর, পুলিশের নজর এড়িয়ে একটি বেআইনি বালি বোঝাই ট্রাক্টর দ্রুতগতিতে পালানোর চেষ্টা করে ৷ সেসময় সেটি পুলিশের গাড়িকে ধাক্কা দেয় । এতে পুলিশের গাড়ির ব্যাপক ক্ষতি হয় । গাড়িতে ছিলেন এসআই প্রভাত রঞ্জন ও পুলিশ কনস্টেবল রাজেশ কুমার । ঘটনাটি জামুই জেলার গড়হি থানা এলাকার । জানা গিয়েছে, জামুই পুলিশ গড়হি থানা এলাকার মোহালি তান্ড নদীর কাছে বেআইনি বালি উত্তোলনের খবর পেয়েছিল । এরপর মঙ্গলবার সকালে ইন্সপেক্টর প্রভাত রঞ্জন তাঁর দল নিয়ে চানওয়ার ব্রিজের কাছে পৌঁছে তল্লাশি শুরু করেন । টহল দেওয়ার সময় সামনে থেকে আসা একটি বালি বোঝাই ট্রাক্টরকে থামতে বলে পুলিশ । কিন্তু চালক পুলিশকে দেখা মাত্রই ট্রাক্টরের গতি বাড়িয়ে দেন । এরপর দ্রুতগামী ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের জিপকে ধাক্কা মারে । এ ঘটনায় ঘটনাস্থলেই এসআই প্রভাত রঞ্জন নিহত হন এবং ওই পুলিশ আহত হন ।

ঘটনার পর পাশে দাঁড়িয়ে থাকা পুলিশ সদস্যরা কিছু বুঝে ওঠার আগেই চালক ট্রাক্টর নিয়ে পালিয়ে যায় । ঘটনার পর পুরো এলাকা সিল করে দিয়েছে পুলিশ এবং অভিযুক্তদের খোঁজ শুরু করেছে । ঘটনার পর জামুইয়ের এসপি শৌর্য সুমন বলেন, "বিষয়টি তদন্ত করা হচ্ছে, যে দোষী প্রমাণিত হবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে ।"

জামুই জেলার মলয়পুর থানা এলাকার অধীনে পুলিশ লাইনে এসআইকে গান স্যালুট জানানো হবে ৷ এরপরেই তাঁর দেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে । জানা গিয়েছে, নিহত ইন্সপেক্টর বিহারের বৈশালী জেলার বাসিন্দা । তিনি 2018 ব্যাচের পুলিশ কর্মী ছিলেন । জামুই জেলার গাড়হি থানায় পোস্টিং ছিল তাঁর । ঘটনার পর এসপি শৌর্য সুমন ঘটনাস্থলে পৌঁছে কড়া নির্দেশ দেন । ঘটনার পর থেকে বালি মাফিয়াদের ধরতে খয়রা ও গড়হি থানার পুলিশ লাগাতার অভিযান চালাচ্ছে । ব্যবসায়ী ও তার শাকরেদদের ধরতে পুলিশ টহলদারি জোরদার করা হয়েছে । জামুই এমপি চিরাগ পাসওয়ান এসআই-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ।

আরও পড়ুন:

  1. মুজফফরনগরে ট্রাকের সঙ্গে গাড়ির সংঘর্ষ, মৃত্যু 6 বন্ধুর
  2. বেহালায় ফের পথ দুর্ঘটনা, প্রাক্তন পুলিশ কর্মীর মৃত্যুতে প্রশ্ন উঠছে লালবাজারের নিরাপত্তায়
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.