Road Accident in Muzaffarnagar: মুজফফরনগরে ট্রাকের সঙ্গে গাড়ির সংঘর্ষ, মৃত্যু 6 বন্ধুর

author img

By ETV Bharat Bangla Team

Published : Nov 14, 2023, 12:02 PM IST

Updated : Nov 14, 2023, 12:27 PM IST

Road Accident in Muzaffarnagar

Six friends died in Road Accident: মুজাফফরনগরে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মঙ্গলবার ছ'জনের মৃত্যু হয়েছে । গাড়িতে থাকা ছ'জনই বন্ধু । পুলিশ দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে ।

মুজাফফরনগর, 14 নভেম্বর: মঙ্গলবার ভোরে মর্মান্তিক পথ দুর্ঘটনা উত্তরপ্রদেশে ৷ গাড়ি এবং ট্রাকের সংঘর্ষে মৃত্যু হয়েছে গাড়িতে থাকা 6 বন্ধুর ৷ ঘটনাটি ঘটেছে ভোর চারটে নাগাদ উত্তরপ্রদেশের মুজাফফরনগরে দিল্লি-দেরাদুন হাইওয়ের উপর অবস্থিত ছাপার কাছে ৷ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছে অনেক কষ্টে গাড়িতে আটকে পড়া লোকজনকে বের করেন। এরপর তাঁদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় ৷ চিকিৎসকরা 6 জনকেই মৃত বলে ঘোষণা করেছেন । পুলিশ দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে ।

জানা গিয়েছে, মঙ্গলবার ভোরে ট্রাকটি মুজাফফরনগর থেকে হরিদ্বারের দিকে যাচ্ছিল। ছাপার কাছে দ্রুতগতিতে আসা একটি গাড়ি পেছন থেকে এসে ট্রাকে ধাক্কা মারে। এই পথ দুর্ঘটনার পর হৈচৈ পড়ে যায় । এলাকার মানুষ ঘটনাস্থলে ছুটে আসে ৷ সেখানে উপস্থিত লোকজন ফোন করে পুলিশকে খবর দেয়। স্থানীয়দের দাবি, দুর্ঘটনার পর গাড়িটি দুমড়ে মুচড়ে ট্রাকের তলায় ঢুকে গিয়েেছিল ৷ ফলে পুলিশকে গাড়িটিকে বের করতে ক্রেনের সাহায্য নিতে হয় ৷ পুলিশ অনেক কষ্টে ট্রাকের নীচ থেকে গাড়িটিকে বের করে নিয়ে আসে এবং ভিতরে থাকা যাত্রীদেপ উদ্ধার করে ।

পুলিশ জানিয়েছে, সকলেই দিল্লির শাহদারার বাসিন্দা। মুজাফফরনগরে পথ দুর্ঘটনার পর দেহগুলি তারা ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে । পাশাপাশি মৃতদের পরিবারকে দুর্ঘটনার খবর দেওয়া হয়েছে । পুলিশের প্রাথমিক অনুমান, গাড়িটি অতি দ্রুত গতিতে আসছিল। তার জেরেই নিয়ন্ত্রণ হারিয়ে এই ঘটনা ঘটে ৷ তবে ঠিক কীভাবে এই দুর্ঘটনা হল তা জানতে তদন্ত করছেন পুলিশ আধিকারিকরা ৷ প্রসঙ্গত, এর আগে 1 নভেম্বর পশ্চিমবঙ্গের কাঁথিতে একটি পথ দুর্ঘটনা ঘটেছিল ৷ যাতে গাড়িতে থাকা 4 জনের মৃত্যু হয়েছিল ৷ সেই ঘটনায় গাড়িটি দ্রুত গতিতে আসার ফলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাসে ধাক্কা মেরেছিল ৷ ঘটনায় মৃতরা সকলে কলকাতার বাসিন্দা ছিলেন ৷

আরও পড়ুন:

  1. কাঁথিতে বাস ও গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত 4, আহত 2
  2. পুলিশ আধিকারিকের গাড়ির সঙ্গে সংঘর্ষ, মৃত 3 বাইক আরোহী
Last Updated :Nov 14, 2023, 12:27 PM IST
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.