পশ্চিমবঙ্গ

west bengal

Sukanta Majumdar: মহিলা সুরক্ষা ইস্যুতে ভোইফোঁটার দিন রাজ্যের বিরুদ্ধে সরব সুকান্ত মজুমদার

By ETV Bharat Bangla Team

Published : Nov 15, 2023, 9:03 PM IST

বুধবার ভাইফোটার দিন মহিলা সুরক্ষা ইস্যুতে রাজ্যের কড়া সমালোচনা করলেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার ৷

ETV Bharat
সুকান্ত মজুমদার

সুকান্ত মজুমদারের বক্তব্য

বালুরঘাট, 15 নভেম্বর: বাংলার বোনেরা সুরক্ষিত নয়, তাদের পাশে দাঁড়ানো উচিত সকলের ৷ বুধবার ভাইফোঁটা উপলক্ষে আদিবাসী মহিলাদের কাছ থেকে ফোঁটা নেওয়ার পর এমনই জানালেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার ৷ তাঁর কথায়,"বাংলার মেয়েদের সুরক্ষা প্রয়োজন ৷"

এদিন ভাতৃদ্বিতীয়া উপলক্ষে এক ভাইফোঁটার অনুষ্ঠানের আয়োজন করে দক্ষিণ দিনাজপুরের তপন ব্লকের লস্করহাটে আউটিনা আদিবাসী মহিলা সমিতি । এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালুরঘাট লোকসভার সাংসদ তথা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার । প্রায় তিন শতাধিক মহিলা এদিন সুকান্ত মজুমদারকে ফোঁটা দেন এবং তার দীর্ঘায়ু কামনা করেন। তিনি আদিবাসী বোনেদের হাতেও উপহার তুলে দেন। সুকান্ত মজুমদার ছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তপন বিধানসভার বিধায়ক বুধরাই টুডু-সহ জেলার অন্যান্য বিজেপি নেতৃত্ব।

এদিন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানান, তাঁর নিজের বোন না থাকার কারণে এতদিন তাঁর বাড়িতে সেভাবে ভাইফোঁটার রেওয়াীজ ছিলনা ৷ কিন্তু এদিন এত এত ভাইফোঁটা পেয়ে তিনি বড়ই আপ্লুত । পাশাপাশি তপন বিধানসভার বিধায়ক বুধরাই টুডুরও কোনও বোন নেই, তিনিও আজ আদিবাসী এই মহিলাদের কাছ থেকে ফোটা নিলেন।

সুকান্ত মজুমদার এদিন বলেন,"দুর্গাপুজোর একমাসও পার হয়নি, এর মধ্যেই রাজ্যের বিভিন্ন জায়গায় মহিলাদের উপর অত্যাচারের ঘটনা ঘটেছে ৷ বসিরহাটে ধর্ষণ হয়ে খুনের ঘটনা উঠে আসছে, নারী পাচারেও সারা ভারতের মধ্যে বাংলা প্রায় প্রথমদিকে। বাংলার মহিলারা সুরক্ষিত নয়, তাঁদের সুরক্ষা দেওয়া প্রয়োজন ৷ বিভিন্ন রেডলাইট এলাকায় নিয়ে যাওয়া হচ্ছে বাংলার মেয়েদের ৷" মহিলা সুরক্ষায় রাজ্যের আইন-শৃঙ্খলা ব্যবস্থা আরও কঠোর করার দাবি জানিয়েছেন তিনি ৷

আরও পড়ুন

সিভি আনন্দ বোসের 'রাজ্যপাল' পদের বর্ষপূর্তি, আড়াই লাখে 5টি বই ছাপছে রাজভবন

'খুন করে সিপিএম ভাবছে ক্ষমতায় আসবে', জয়নগর নিয়ে আক্রমণ ফিরহাদের

ABOUT THE AUTHOR

...view details