পশ্চিমবঙ্গ

west bengal

CFL 2023: পাঠচক্রকে চার গোলে উড়িয়ে জয়ের হ্যাটট্রিক সাদা-কালোর

By

Published : Jul 18, 2023, 9:58 PM IST

আরও একটা ম্যাচে জয় ছিনিয়ে নিল মেহেরাজউদ্দিনের ছেলেরা ৷ প্রতিপক্ষ পাঠচক্রকে 4-0 গোলে উড়িয়ে তিনটে পয়েন্ট ঝুলিতে ভরল সাদা-কালো ব্রিগেড। মহামেডান স্পোর্টিংয়ের পারফরম্যান্সে স্বস্তির হাসি কোচ মেহেরাজউদ্দিনের মুখে।

CFL 2023
আরও একটা ম্যাচে জয় ছিনিয়ে নিল মেহেরাজউদ্দিনের ছেলেরা

কলকাতা, 18 জুলাই:চক্রভেদে জয়ের হ্যাটট্রিক মহামেডান স্পোর্টিংয়ের। লিগের ম্য়াচে মঙ্গলবার ঘরের মাঠে মেহেরাজউদ্দিনের ছেলেরা 4-0 গোলে উড়িয়ে দিল পাঠচক্রকে। গোলদাতা ডেভিড লালহালানসিঙ্গা, বিকাশ সিং, বেনেস্টোন ব্যারেটো, সুজিত সিং। প্রতিপক্ষ পাঠচক্র মঙ্গলবার সেভাবে প্রতিরোধ গড়ে তুলতে ব্যর্থ। তবে পাঠচক্রের ব্যর্থতায় মহামেডানের কৃতিত্ব খাটো করা যাবে না। প্রত্যেক ম্যাচেই সাদা-কালো ফুটবলারদের খেলা উন্নতি হচ্ছে।

নিখুঁত পাসিং, পারস্পরিক বোঝাপড়ায় বদলে যাওয়া মহামেডান স্পোর্টিংয়ের পারফরম্যান্সে স্বস্তির হাসি ফোটাচ্ছে কোচ মেহেরাজউদ্দিনের মুখে। কলকাতা ফুটবলে একসময় দাপিয়ে খেলে যাওয়া মেহেরাজউদ্দিন কলকাতা ফুটবল লিগের মেজাজ জানেন। আর জানেন বলেই প্রতিটি ম্যাচ ধরে এগোনোর কথা বলছেন। তিন ম্যাচে একডজন গোল করে ফেললেন মহামেডানের ফুটবলাররা। মঙ্গলবার ডেভিড একটি গোল করেছেন ঠিকই কিন্তু হ্যাটট্রিক মাঠেই ফেলে এলেন তিনি।

ইতিমধ্যে একটি হ্যাটট্রিক-সহ মোট পাঁচটি গোল করে ফেলেছেন ডেভিড। 27 মিনিটে বিকাশ সিংয়ের সেন্টার থেকে বেনস্টোন ব্যারেটো শট নিলে তা পাঠচক্র গোলরক্ষকের হাত থেকে বেরিয়ে আসে। ছিটকে আসা বল জালে পাঠান ডেভিড (1-0)। ম্যাচের রাশ প্রথম থেকে মহামেডান ফুটবলারদের পায়েই ছিল। ডেভিড গোলের লকগেট খুললেন। বিরতির আগে ফের গোল করতে পারতেন তিনি। কিন্তু নষ্ট করলেন একাধিক গোলের সুযোগ।

জয়ের হ্যাটট্রিক মহামেডানের

বিরতির পরে ফের চাপ বাড়াতে থাকে 'ব্ল্যাক প্যান্থার্স'। 61 মিনিটে দ্বিতীয় গোল মহামেডানের। ডানদিক থেকে বাড়ানো বল ব্যারেটো ব্যাকহিল করে বাড়িয়ে দিলে বিকাশ সিং 2-0 করতে ভুল করেননি। দু'গোলে পিছিয়ে পড়ার পরে ম্যাচ থেকে আরও হারিয়ে যেতে থাকে পাঠচক্র। প্রতি আক্রমণে সমতায় ফেরার চেষ্টা করলেও তা সাদা-কালো রক্ষণ ভাঙার পক্ষে যথেষ্ট ছিল। এই সময় মহামেডান একাধিক আক্রমণ শানালেও গোলমুখে ব্যর্থতা এগিয়ে যেতে দেয়নি। 85 মিনিটে ব্যারেটো করেন তৃতীয় গোল। ম্যাচের অতিরিক্ত সময়ে চার নম্বর গোল। পরিবর্ত হিসেবে মাঠে নামা সুজিত সিং গোল করেন সামাদের পাস থেকে।

আরও পড়ুন:নজরে এএফসি কাপ, ডুরান্ডে খেলবে রিজার্ভ দল; ইঙ্গিত বাগান সচিবের

ABOUT THE AUTHOR

...view details