'ইডি-সিবিআই নিয়ে ভয়ের কিছু নেই', আড়াল থেকে অডিয়ো বার্তা শাহজাহানের

author img

By ETV Bharat Bangla Team

Published : Jan 6, 2024, 10:23 PM IST

Updated : Jan 6, 2024, 10:50 PM IST

Etv Bharat

Sheikh Shahjahan audio message: শুক্রবারের ঘটনার পর থেকে ইডি আধিকারিকদের উপর হামলার ঘটনা নিয়ে যখন শুরু হয়েছে জোর চর্চা, ঠিক তখনই নিজের অস্তিত্ব জানান দিতে বেপাত্তা এই তৃণমূল নেতা অডিয়ো বার্তা দিলেন গোপন আস্তানা থেকে। একই সঙ্গে, কোনও অপরাধের সঙ্গে সে যুক্ত প্রমাণ করতে পারলে নিজের মুণ্ডু কেটে ফেলার কথাও অডিয়ো বার্তায় জানিয়েছেন শেখ শাহজাহান।

অডিয়ো বার্তা শেখ শাহজাহানের

সন্দেশখালি, 6 জানুয়ারি: সন্দেশখালি কাণ্ডের মাস্টারমাইন্ড তৃণমূলের 'বাহুবলী' নেতা শেখ শাহজাহান কোথায় ? শুক্রবারের ঘটনার পর থেকে ইডি আধিকারিকদের উপর হামলার ঘটনা নিয়ে যখন শুরু হয়েছে জোর চর্চা, ঠিক তখনই নিজের অস্তিত্ব জানান দিতে বেপাত্তা এই তৃণমূল নেতা অডিয়ো বার্তা দিলেন গোপন আস্তানা থেকে। সন্দেশখালির সাধারণ মানুষ এবং দলের নেতা-কর্মীদের প্রতি এই অডিয়ো বার্তা দিয়েছেন দাপুটে তৃণমূল নেতা শেখ শাহজাহান।

কী বার্তা দিলেন তৃণমূল নেতা? তৃণমূল নেতা বলেছেন, "সন্দেশখালির বাসিন্দা এবং তৃণমূলের সৈনিকদের কাছে আমার অনুরোধ সিবিআই ও ইডি নিয়ে ভয় পাওয়ার কিছু নেই। আপনারা শুভবুদ্ধি সম্পন্ন মানুষ। সকলেই বুঝতে পারছেন এটা রাজনৈতিক ষড়যন্ত্র। ওরা আমায় দমাতে পারলে মনে করছে সন্দেশখালির তৃণমূল দুমড়ে যাবে। এতে ভয় পাওয়ার কিছুই নেই। আমার মতো হাজারো হাজারো শেখ শাহজাহান আছে ৷" শুধু তাই নয়, তৃণমূল কর্মীদের ভয় পেতেও বারণ করেছেন শাহজাহান। তাঁর উপদেশ, "মত্যু একদিন হবেই সবার। কারও আগে বা কারও পরে ৷" যদিও এই অডিয়ো বার্তার সত্যতা যাচাই করেনি ইটিভি ভারত ৷

পাশাপাশি এদিনের অডিয়ো বার্তায় বারংবার নিজেকে নিরপরাধ বলে দাবি করেছেন শাহজাহান। কেন্দ্রীয় এজেন্সিকে দুষে তিনি বলেছেন, "ইডি-সিবিআই যেটা করছে সেটা ষড়যন্ত্র। আমি কোনওদিন কোনও অন্যায়ের সঙ্গে যুক্ত ছিলাম না। কেউ যদি প্রমাণ করতে পারে আমি অপরাধের সঙ্গে যুক্ত, তাহলে নিজের মুণ্ডু কেটে ফেলব। আপনারা আমার উপর আস্থা রাখুন। আমি দুর্নীতি করিনি। যতদিন বেঁচে থাকব অন্যায় প্রশ্রয় দেব না। আমার কী হবে, আমি কোথায় যাব সেটা ভাবার দরকার নেই। তৃণমূল কর্মীদের কাছে আমার আহ্বান আপনারা দলের সঙ্গে থাকুন ৷"

অন‍্যদিকে, অডিয়ো বার্তায় দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নমূলক কাজকর্মের প্রশংসা করে দলীয় কর্মীদের তাঁর পাশে থাকার আহ্বানও জানিয়েছেন তৃণমূল নেতা শেখ শাহজাহান।

আরও পড়ুন:

  1. শেখ শাহজাহানের নামে লুকআউট নোটিশ জারি করল ইডি
  2. তৃণমূলের শাহজাহান নাকি নামে-বেনামে কয়েক কোটি টাকা সম্পত্তির মালিক !
  3. সন্দেশখালি কাণ্ডে এবার ইডির বিরুদ্ধেই এফআইআর পুলিশের
Last Updated :Jan 6, 2024, 10:50 PM IST
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.