ETV Bharat / state

Domestic help steals cash-jewellery : দম্পতিকে বেহুঁশ করে লক্ষাধিক টাকা, গয়না লুঠ দুই পরিচারিকার, গ্রেফতার 1

author img

By

Published : Nov 26, 2021, 8:13 AM IST

12 নভেম্বর বছর সত্তরের এক মহিলা তার 48 বছর বয়সী সঙ্গীনী পরিচারিকাকে নিয়ে কাজে যোগ দেয় । প্রথম দিনই অবসরপ্রাপ্ত শিক্ষক দম্পতিকে বেহুঁশ করে লক্ষাধিক টাকা-সহ সোনার গয়না নিয়ে চম্পট দেয় দু'জনে (Maids escaped by robbery in Memari)।

Memari Escape By Robbery Case
দম্পতিকে বেহুঁশ করে লক্ষাধিক টাকা নিয়ে চম্পট, মেমারির ঘটনায় গ্রেফতার এক পরিচারিকা

মেমারি, 26 নভেম্বর : খবরের কাগজে বিজ্ঞাপন দিয়ে দুই পরিচারিকাকে কাজে নিয়োগ করেছিলেন মেমারির বৃদ্ধ দম্পতি ৷ যার ফল ভুগতে হয়েছে হাতেনাতে ৷ কাজে যোগ দেওয়ার দিনেই শিক্ষক দম্পতিকে বেহুঁশ করে লক্ষাধিক টাকা ও সোনার গয়না নিয়ে চম্পট দিয়েছিল ওই দুই পরিচারিকা (Maids escaped by robbery in Memari)। 12 নভেম্বরের সেই ঘটনায় বৃহস্পতিবার নদিয়ার কল্যাণী থেকে এক পরিচারিকাক গ্রেফতার করেছে মেমারি থানার পুলিশ (one arrested in memari escape by robbery case)। অন্যজন এখনও ফেরার ৷

গত 7 নভেম্বর মেমারির সাতগাছিয়া এলাকার অবসরপ্রাপ্ত শিক্ষক নিমাই ভট্টাচার্য তাঁর স্ত্রী'র দেখাশোনার জন্য খবরের কাগজে পরিচারিকার বিজ্ঞাপন দেন । 12 নভেম্বর বছর সত্তরের এক মহিলা তার 48 বছর বয়সী সঙ্গীনী পরিচারিকাকে নিয়ে কাজে যোগ দেয় । প্রথম দিনই অবসরপ্রাপ্ত শিক্ষক দম্পতিকে বেহুঁশ করে লক্ষাধিক টাকা-সহ সোনার গয়না নিয়ে চম্পট দেয় দু'জনে । পরদিন সকালে বাড়ির অন্য এক কাজের লোক ভিতরে ঢুকে দেখেন অজ্ঞান হয়ে পড়ে আছেন বৃদ্ধ দম্পতি । খবর পেয়ে পুলিশে এসে ওই দম্পতিকে হাসপাতালে ভর্তি করে । হাসপাতালে প্রায় একদিন বাদে জ্ঞান ফেরে বৃদ্ধ দম্পতির । 19 নভেম্বর বাড়ি ফিরে তাঁরা জানান, সোনার গয়না-সহ তাঁদের লক্ষাধিক টাকা খোয়া গিয়েছে ।

আরও পড়ুন : Dead Body Found : বর্ধমানে ঘর থেকে পচাগলা দেহ উদ্ধার করল পুলিশ

ঘটনায় মেমারি থানায় লিখিত অভিযোগ জানানো হয়। তদন্তে নেমে বৃহস্পতিবার কল্যাণী থেকে অভিযুক্ত বছর সত্তরের পরিচারিকাকে গ্রেফতার করল পুলিশ। অপরজনের খোঁজে তল্লাশি চলছে । স্থানীয় বাসিন্দা সোমনাথ বোস জানান, বৃদ্ধ দম্পতিকে মাদক জাতীয় কিছু খাবার খাইয়ে অজ্ঞান করে দেওয়া হয় । পরদিন সকালে নিত্যদিনের কাজের লোকের মাধ্যমে বিষয়টি জানাজানি হতে পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে ।

ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.