ETV Bharat / state

Gangrape in Kharagpur: ধর্ষণের বিচার চাইতে গিয়ে কাউন্সিলরের অফিসে ফের গণধর্ষিতা তরুণী

author img

By

Published : Nov 4, 2022, 9:49 PM IST

Updated : Nov 4, 2022, 11:11 PM IST

Etv Bharat
Gangrape

ধর্ষিত তরুণীকে নিজের পার্টি অফিসে ডেকে পাঠান কাউন্সিলর (Gangrape in Kharagpur)। সেখানেই উপস্থিত হন অভিযুক্ত প্রেমিক এবং আরেক যুবক । তরুণীর বিস্ফোরক অভিযোগ, কাউন্সিলর-সহ ওই দু'জন মিলে তাঁকে ধর্ষণ করে । শেষপর্যন্ত বিচার চেয়ে পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছেন ওই তরুণী (Kharagpur Lady Gang Raped)।

খড়গপুর, 4 নভেম্বর: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেছেন প্রেমিক । এমনটাই অভিযোগ করেছিলেন এক তরুণী । সমস্ত সমস্যা মিটিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে তরুণীকে নিজের পার্টি অফিসে ডেকে পাঠান কাউন্সিলর । সেখানেই উপস্থিত হন অভিযুক্ত প্রেমিক এবং আরেক যুবক । তরুণীর বিস্ফোরক অভিযোগ, কাউন্সিলর-সহ ওই দু'জন মিলে তাঁকে ধর্ষণ করে । এমনকী ঘটনার কথা কেউ জানলে, 'খুন করে লাশ গুম করে দেওয়ার'ও হুমকি দিয়েছে কাউন্সিলর । ন্যক্কারজনক ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার রেলশহর খড়গপুরে ।

জানা গিয়েছে, 32নং ওয়ার্ডের অভিযুক্ত ওই কাউন্সিলেরের নাম মুকেশ হুমনে । মাস তিনেক আগেই নির্যাতিতা তরুণী'র সঙ্গে এই ভয়াবহ ঘটনা ঘটে গেলেও, আতঙ্কে তিনি মুখ খোলেননি । এমনকি খড়গপুর ছোটো আইমায় নিজের বাড়ি থেকেও বেরোতেন না । শেষপর্যন্ত বিচার চেয়ে পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছেন ওই তরুণী ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পাঁচ বছর আগে স্বামী'কে হারান ওই তরুণী । বর্তমানে বাপের বাড়িতে থাকেন তিনি । সেখানেই তাঁর সঙ্গে এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে । তরুণীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার তাঁকে ধর্ষণ করে ওই যুবক । অন্যদিকে বিজেপি থেকে জিতে তৃণমূলে আসা কাউন্সিলর মুকেশ হুমনে এই ঘটনার কথা জানতে পেরে মীমাংসা করে দেওয়ার প্রতিশ্রুতি দেয় । গত 25 জুলাই দুপুরে পার্টি অফিসে ডেকে পাঠানো হয় তাদের ।

সেখানেই তিনজনে মিলে তরুণীকে ধর্ষণ করে । খড়গপুর টাউন থানায় অভিযোগ দায়ের হলে পুলিশ নির্যাতিতার প্রেমিককে গ্রেফতার করে । যদিও তিন মাস কেটে গেলেও মুকেশ ও তাঁর এক বন্ধুকে গ্রেফতার করা হয়নি বলেই অভিযোগ । 21 অক্টোবর সমস্ত ঘটনার কথা লিপিবদ্ধ করে জেলার পুলিশ সুপার-সহ একাধিক প্রশাসনিক আধিকারিককে চিঠি লিখেছেন তিনি ।

কাউন্সিলরের অফিসে ফের গণধর্ষিতা তরুণী

আরও পড়ুন: মেদিনীপুর গণধর্ষণের ঘটনায় হয়নি এফআইআর, পুলিশের ভূমিকায় ক্ষুব্ধ হাইকোর্ট

এই বিষয়ে বিজেপি জেলা মুখপাত্র অরূপ দাস বলেন, "উনি বিজেপিতে থাকাকালীন সভ্য এবং চরিত্রবান ছিলেন । মে মাসে উনি বিজেপি ছেড়ে তৃণমূলে চলে যান এবং তৃণমূলের চরিত্র গ্রহণ করেন । তাই ওই মহিলাকে পার্টি অফিসে বিচারের নামে ডেকে এই ধরনের ন্যক্কারজনক ঘটনা ঘটিয়েছেন । আমরা ওনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি ।"

প্রসঙ্গত, দিনকয়েক আগে ওই এলাকাতেই সাদাতপুর থানার আইসি'র বিরুদ্ধে কুকর্মের অভিযোগ এনেছিলেন এক মহিলা । সেই ঘটনায় তড়িঘড়ি ক্লোজ করা হয়েছিল ওই থানার অফিস ইনচার্জকে ।

Last Updated :Nov 4, 2022, 11:11 PM IST
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.