Vulgar Dance Controversy: নর্তকীর সঙ্গে রেলপুলিশের চটুল নাচ, ভিডিয়ো ভাইরাল হতেই নিন্দার ঝড়

author img

By

Published : Feb 22, 2023, 1:19 PM IST

Etv Bharat

স্বল্পবসনা নর্তকীর সঙ্গে শিবরাত্রির অনুষ্ঠানে অশ্লীল নাচ চিত্তরঞ্জন রেলপুলিশের এক আধিকারিকের (Chittaranjan Rail Police)৷ দেখুন ভাইরাল ভিডিয়ো ৷

রেলপুলিশের চটুল নাচের ভিডিয়ো

চিত্তরঞ্জন, 22 ফেব্রুয়ারি: শিবরাত্রি এবং হোলি মিলন উৎসবকে কেন্দ্র করে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল চিত্তরঞ্জন রেলস্টেশন চত্বরে । আর সেখানেই স্বল্পবসনা নর্তকীদের সঙ্গে চটুল নাচে অংশ নিতে দেখা গিয়েছে চিত্তরঞ্জন রেলস্টেশনের রেল পুলিশ আধিকারিক সুরেশ পাসোয়ানকে (Indecent Dance Controversy of Rail Police Officer)। ইতিমধ্যেই সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা ঘিরে নিন্দার ঝড় উঠেছে ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত 19 ফেব্রুয়ারি শিবরাত্রি উপলক্ষে চিত্তরঞ্জন রেল স্টেশনে চত্বরে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয় । ওই অনুষ্ঠানে হোলি মিলন উৎসবও পালিত হচ্ছিল । তাতেই দেখা যায় স্বল্পবসনা কয়েকজন নর্তকী মঞ্চে নৃত্য করছেন । তারপরেই ওই মঞ্চে দেখা যায় চিত্তরঞ্জন রেলস্টেশনের রেল পুলিশ আধিকারিক সুরেশ পাসোয়ানকে । পুলিশি পোশাকে নয়, তাঁকে দেখা গিয়েছে একটি হলুদ রঙের সোয়েটার এবং জিন্স পরে । সেখানেই তাঁকে দেখা যায় নর্তকীদের সঙ্গে অশ্লীলভাবে নাচতে ৷ সেই ভিডিয়ো মঙ্গলবার থেকে ভাইরাল হতে শুরু করেছে । আর এই ঘটনায় বাংলা ঝাড়খণ্ডের এই সীমান্ত এলাকায় ছিঃ ছিঃ রব পড়ে গিয়েছে ।

চিত্তরঞ্জন রেল শহর এ রাজ্যে হলেও চিত্তরঞ্জন রেলস্টেশনটি ঝাড়খণ্ডে অবস্থিত । সেই অর্থে চিত্তরঞ্জন রেল স্টেশনের রেল পুলিশ ঝাড়খন্ড পুলিশের অন্তর্গত । ঘটনার পর থেকেই সুরেশ পাসোয়ানের ফোন বন্ধ । ঝাড়খণ্ডের অন্য কোনও রেলপুলিশ আধিকারিকও বিষয়টি নিয়ে মুখ খুলতে রাজি নয় । কিন্তু কেন এই ধরনের ঘটনা ঘটল তা নিয়ে অনেকেই সরব হয়েছেন । প্রশ্ন উঠছে, খোদ পুলিশ প্রশাসনের আধিকারিকরাই যদি এমন স্বল্পবসনা নর্তকীদের সঙ্গে প্রকাশ্যমঞ্চে এইভাবে মেলামেশা করতে পারে, তাহলে সমাজের কাছে কী বার্তা যাবে ? রূপনারায়ণপুর, চিত্তরঞ্জন এলাকার তৃণমূল নেতা ভোলা সিং এই ঘটনার প্রতিবাদ করে বলেন, "এগুলো ঝাড়খণ্ড প্রশাসনের দেখা উচিত । এই ধরনের সংস্কৃতি পশ্চিমবঙ্গে হয় না । ঝাড়খণ্ড প্রশাসনকে অনুরোধ করব এই ঘটনার ব্যবস্থা নেওয়ার জন্য ।"

আরও পড়ুন : শিক্ষক দিবসে ছাত্রছাত্রীদের কোমর জড়িয়ে নাচ, কলেজের অনুষ্ঠান ঘিরে বিতর্ক

ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.