আসানসোলে গ্রেফতার বিজেপি কর্মী, ঘটনাস্থলে গেলেন অগ্নিমিত্রা

author img

By ETV Bharat Bangla Team

Published : Jan 9, 2024, 7:41 PM IST

Etv Bharat

BJP Worker Arrested: আগ্নেয়াস্ত্র-সহ বিজেপি কর্মী গ্রেফতার ৷ গ্রেফতারের ঘটনা কানে যেতেই ঘটনাস্থলে উপস্থিত হন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল ৷ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ৷

আসানসোলে গ্রেফতার বিজেপি কর্মী

আসানসোল, 9 জানুয়ারি: আগ্নেয়াস্ত্র -সহ গ্রেফতার বিজেপি কর্মী ৷ সোমবার রাতে আসানসোল উত্তর থানার কন্যাপুর ফাঁড়ির সেনর‍্যালে অঞ্চল থেকে আগ্নেয়াস্ত্র-সহ সৌমিত্র তেওয়ারি নামে এক বিজেপি কর্মীকে গ্রেফতার হয়েছে ৷ ওই বিজেপি কর্মীর গ্রেফতারের পরই বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল ও অন্যান্য বিজেপি কর্মীরা কন্যাপুর ফাঁড়িতে পৌঁছে যায়। অন্যদিকে পাঁচগাছিয়ার তৃণমূল নেতা-কর্মীরাও একই সঙ্গে ফাঁড়িতে পৌঁছয়।

জানা গিয়েছে, বন্ধুদের সঙ্গে সামান্য তর্ক-বিতর্ক থেকে অশান্তি হয়েছিল সৌমিত্র তেওয়ারি নামে ওই বিজেপি কর্মীর। অভিযোগ, হঠাৎই বাড়ি থেকে একটি আগ্নেয়াস্ত্র নিয়ে এক বন্ধুর দিকে তাক করে হুমকি দিতে থাকে ৷ ঘটনায় হকচকিয়ে যায় সৌমিত্রের বন্ধুরা। তারা পুলিশে জানায় ঘটনাটি। এরপরে আসানসোল উত্তর থানার কন্যাপুর ফাঁড়ির পুলিশ এসে অভিযুক্ত সৌমিত্র তেওয়ারিকে গ্রেফতার করে ৷

ঘটনা প্রসঙ্গেই সৌমিত্র তেওয়ারির বন্ধু রাহুল কুমার বলেন, "আমাদের বন্ধুদের মধ্যে সামান্য অশান্তি হয়েছিল। আর তা থেকে সৌমিত্র একটি পিস্তল নিয়ে এসে আমার মাথায় এসে ধরে , আমায় থাপ্পড় মারে। প্রাণে মেরে দেওয়ার হুমকি দেয় আমাকে।"

পুলিশ ওই বিজেপি কর্মীকে গ্রেফতারের পরই আসানসোল উত্তর থানার কন্যাপুর ফাঁড়িতে পৌঁছে যান আসানসোল দক্ষিণের বিধায়ক তথা বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল। পালটা তৃণমূলের নেতাকর্মীরাও সেখানে গিয়ে পৌঁছন। ঘটনা প্রসঙ্গে অগ্নিমিত্রা পল বলেন, "আমি পুলিশের কাছে জানতে এসেছিলাম আসলে ঘটনাটি কী ঘটেছে। আমাদের সংঘের ছেলেকে গ্রেফতার করে নিয়ে আসা হয়েছে। যদি কোনও দোষ থাকে তাহলে পুলিশ আইনানুগ ব্যবস্থা নিক। কারণ লোকসভা ভোটের আগে বিজেপি কর্মী-সমর্থকদের ভয় দেখাতে এরকম নানান ভুয়ো কেস দিয়ে তাদেরকে গ্রেফতার করা হচ্ছে। আগ্নেয়াস্ত্রের বিষয়টি এখনও পর্যন্ত প্রমাণিত নয়।"

অন্যদিকে স্থানীয় তৃণমূল নেতা মনোরঞ্জন বন্দ্যোপাধ্যায় জানান "আমরা বিষয়টি নিয়ে রাজনীতি করতে চাই না। পুলিশের উপর ভরসা আছে। পুলিশ আইনানুগ ব্যবস্থা নেবে। কিন্তু কেউ এখানে রাজনীতি করতে এসে এলে আমরাও চুড়ি পরে বসে নেই।" এদিনই অগ্নিমিত্রাকে দেখে গো ব্যাক স্লোগান দিতে শুরু করে তৃণমূলের কর্মী সমর্থকরা ৷ শেষ পর্যন্ত কন্যাপুর ফাঁড়ি থেকে চলে যান অগ্রিমিত্রা পাল। আসানসোল উত্তর থানার কন্যাপুর ফাঁড়ির পুলিশ জানায়, নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে সৌরভ তেওয়ারি নামে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে । বুধবার তাকে আসানসোল আদালতে তোলা হবে।

আরও পড়ুন:

  1. পরকীয়া ফাঁস হয়ে যাওয়ায় পরিবারের তিন সদস্য়কে খুনের ষড়যন্ত্র, দু’মাস পর ধৃত বধূ
  2. আসানসোল স্টেশনের ডিসপ্লে বোর্ড থেকে উধাও বাংলা ভাষা, সরব 'বাংলা পক্ষ'
  3. ভুল চিকিৎসায় প্রাণ গেল প্রসূতির, কুলটিতে ধুন্ধুমার
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.