Malda Murder: পাওনা টাকা ফেরত দেওয়ার নামে ডেকে পিটিয়ে খুন

author img

By

Published : Jul 22, 2022, 10:44 PM IST

Malda Murder

প্রতিবেশীকে টাকা ধার দিয়ে না-পাওয়ায় তাগাদা দিচ্ছিলেন ঋণদাতা ৷ শেষ পর্যন্ত তাঁকে টাকা ফেরত দেওয়ার নাম করে ডেকে নিয়ে গিয়ে পিটিয়ে মারার অভিযোগ উঠল তার বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক (Name of Returning Money Owed Person was Beaten and Killed) ৷

মালদা, 22 জুলাই: পাঁচ হাজার টাকা সুদে ধার দিয়েছিলেন গ্রামেরই এক ব্যক্তিকে । সেই টাকা ফেরত দিচ্ছিলেন না ওই ব্যক্তি । টাকা ফেরত পেতে বারবার তাগাদা দিতে শুরু করেন ঋণদাতা (Name of Returning Money Owed Person was Beaten and Killed) । শেষ পর্যন্ত টাকা ফেরত দেওয়ার নাম করে ডেকে নিয়ে গিয়ে ঋণদাতাকে পিটিয়ে মারার অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে । বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে গাজোলের আলাল গ্রাম পঞ্চায়েতের বেড়গ্রামে । শুক্রবার সকালে মালদা মেডিক্যালে মৃত্যু হয়েছে ঋণদাতা সত্যপ্রকাশ বসাকের (41)। ঘটনার পর থেকেই অভিযুক্ত উমেশ চৌধুরী পলাতক । তবে এই ঘটনায় এখনও পর্যন্ত পুলিশে কোনও অভিযোগ দায়ের হয়নি ।

নিহত সত্যবাবুর স্ত্রী মঞ্জু বসাক বলেন, "আমার স্বামী সুদে উমেশ চৌধুরীকে পাঁচ হাজার টাকা ধার দিয়েছিল । উমেশ টাকা ফেরত দিচ্ছিল না । গতকাল রাতে সে আমার স্বামীকে টাকা ফেরত দেওয়ার নাম করে ডাকে । কিছুক্ষণ পর স্বামী ঘরে ফিরে এসে জানায়, তাকে উমেশরা মেরেছে । ওরা নাকি 8-9 জন ছিল । কিছুক্ষণ পরে ও রক্তবমি করতে শুরু করে । ওকে প্রথমে গাজোল হাসপাতালে নিয়ে যাই । সেখানে ভর্তি না নেওয়ায় মালদা মেডিক্যালে নিয়ে আসি । আজ সকালে স্বামী মারা গিয়েছে । আমি উমেশের বিরুদ্ধে পুলিশের কাছে খুনের অভিযোগ দায়ের করব । ওর শাস্তি চাই ।"

আরও পড়ুন : ছোট্ট সৌরভ বন্ধুর মাসিমাকে রাগিয়েছিল 'ভেটকি' বলে! তারই পরিণতি খুন, ধৃত 4

গাজোল থানার পুলিশ জানিয়েছে, এখনও পর্যন্ত এনিয়ে কোনও অভিযোগ দায়ের হয়নি । আপাতত পুলিশের তরফে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে । অভিযোগ দায়ের হলে সেই অনুযায়ী পদক্ষেপ করা হবে ।

ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.