বীমার মোটা টাকা হাতাতে দোকানে ভুয়ো ডাকাতির গল্প ফাঁদলেন মালিক

author img

By ETV Bharat Bangla Desk

Published : Jan 17, 2024, 7:38 PM IST

Fake Robbery in Sonarpur

Fake Robbery in Sonarpur: বীমার মোটা টাকা হাতাতে পুলিশের কাছে দোকানে ভুয়ো ডাকাতির গল্প ফাঁদলেন মালিক ৷ পরে তদন্তে সামনে আসে আসল তথ্য ৷ সোনারপুরের ঘটনায় তাজ্জব সকলে ৷

বীমার মোটা টাকা হাতাতে দোকানে ভুয়ো ডাকাতির গল্প ফাঁদলেন মালিক

সোনারপুর, 17 জানুয়ারি: এ যেনও কোনও হিন্দি ছবির গল্প ৷ বীমার মোটা টাকা হাতাতে নিজেরই দোকানে ডাকাতির ভুয়ো গল্প সাজালেন মালিক । ঘটনাটি ঘটেছে সোনারপুরের একটি গয়নার দোকানে ৷ মালিকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে ৷ এই বিষয়ে বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার পার্থ ঘোষ জানান, ঘটনার তদন্ত করে পুরো বিষয়টি সামনে এসেছে । ডাকাতির ঘটনা সাজানো বলেই জানান তিনি ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৈকুন্ঠপুর এলাকার বকুল জুয়েলার্সে মঙ্গলবার সন্ধেবেলা ডাকাতির ঘটনা ঘটে বলে রাতে থানায় অভিযোগ দায়ের হয় । পুলিশকে জানানো হয়, দু'জন দুষ্কৃতী বাইকে করে এসে দোকান থেকে সোনার গয়না ও নগদ টাকা লুট করে নিয়ে গিয়েছে। যদিও দোকানের কর্ণধার ব্যাবসায়ী রাজু রায়ের বয়ানে বেশ কিছু অসঙ্গতি মেলে ৷ তাঁকে দেখে পুলিশের সন্দেহ হয়। জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে আসে আসল ঘটনা ।

পুলিশের দাবি, ধার-দেনার কারণে দোকানে ভুয়ো ডাকাতির ঘটনা সাজান মালিক রাজু রায় । দোকানে ডাকাতি হলে বীমার মোটা টাকা পাওয়া যায় ৷ তাই এই ঘটনা ঘটানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে । অন্যদিকে স্থানীয় এক যুবতী (নাম প্রকাশে অনিচ্ছুক) দোকানের মালিক রাজু রায়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন ৷ যুবতীর দাবি, এক বছর আগে বিয়ের গয়না গড়ানোর জন্য তিনি রাজুকে 3 লক্ষ 54 হাজার টাকা দিয়েছিলেন । তবে এক বছর হয়ে গেলেও এখন সেই গয়না বানিয়ে দেওয়া হয়নি ৷ রাজু যুবতীকে গয়না না-দিয়ে আজ নয় কাল বলে ঘুরিয়ে যাচ্ছেন । এমনকী কিছুদিন যাবৎ যুবতীর ফোনও ধরছিলেন না গয়নার দোকানের মালিক, অভিযোগ এমনটাই। সোনার দোকানের মালিককে জিজ্ঞাসাবাদ এখনও চলছে ৷ প্রয়োজনে বীমা সংস্থার আধিকারিক এবং অভিযোগকারিনীকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে ৷

যুবতী জানান, মঙ্গলবার সন্ধেবেলা তিনি ওই গয়নার দোকানে আসেন ৷ সেখানে এসে তিনি ডাকাতির কথা জানতে পারেন ৷ এরপরেই তাঁর বিষয়টি নিয়ে তিনি পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। ঘটনায় সোনার দোকানের মালিক রাজু রায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিশ। গয়না দেওয়ার নামে অনেকের কাছ থেকে এভাবে টাকা নেওয়া হয়েছে বলেও অভিযোগ উঠেছে রাজু রায়ের বিরুদ্ধে ।

আরও পড়ুন:

  1. বড়দিনে ডাকাতদলের হানা চাঁচলে, কোটি টাকার সোনার গয়না সাফ করে চম্পট দিল দুষ্কৃতীরা
  2. নগ্ন হয়ে ধান ক্ষেতে গা-ঢাকা দিয়েও ধরা পড়ল খড়গপুর-কাণ্ডের 6 ডাকাত!
  3. গ্যাসকাটার দিয়ে লুঠের সময় আগুনে ভস্মীভূত এটিএম! পালানোর সময় পুলিশ-দুষ্কৃতী সংঘর্ষ
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.