পৌষমেলায় মুখোমুখি অনুপম হাজরা ও বঙ্গ বিজেপির স্টল! গোষ্ঠীকোন্দলের কটাক্ষ তৃণমূলের

author img

By ETV Bharat Bangla Team

Published : Dec 25, 2023, 8:06 PM IST

Updated : Dec 25, 2023, 9:00 PM IST

BJP Inner Clash in Birbhum

BJP Inner Clash in Birbhum: এবার বঙ্গ বিজেপির সঙ্গে অনুপম হাজরার দূরত্বের প্রকোপ দেখা গেল শান্তিনিকেতনের পৌষমেলায় ৷ মেলায় সামনাসামনি অনুপম হাজরা ও বঙ্গ বিজেপির স্টল ৷ তা নিয়ে গোষ্ঠীকোন্দলের কটাক্ষ তৃণমূলের

পৌষমেলায় মুখোমুখি অনুপম হাজরা ও বঙ্গ বিজেপির স্টল

বোলপুর, 25 ডিসেম্বর: পৌষমেলাতেও বঙ্গ বিজেপি বনাম অনুপম হাজরা। সামনাসামনি দু'টি স্টল। একটি বিজেপির জাতীয় সম্পাদক অনুপম হাজরার ছবি দিয়ে অনুগামীদের স্টল ৷ অন্যটি, সুকান্ত-শুভেন্দুর ছবি দিয়ে নগর মণ্ডলের স্টল। পৌষমেলাতেও বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ।

'চোর মুক্ত বিজেপি চাই' স্লোগান তুলে বঙ্গ বিজেপির বিরুদ্ধে সরব হয়েছেন বিজেপির জাতীয় সম্পাদক অনুপম হাজরা। একাধিকবার বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, রাজ্য সম্পাদক অমিতাভ চক্রবর্তীর-সহ একাধিক নেতার বিরুদ্ধে সোশাল নেটওয়ার্ক সাইট ফেসবুকে পোস্ট করেছে অনুপমবাবু। এবার বঙ্গ বিজেপির সঙ্গে অনুপম হাজরার দূরত্বের প্রকোপ দেখা গেল শান্তিনিকেতনের পৌষমেলায় ৷ পূর্বপল্লীর মাঠে রাজ্য সরকারের আয়োজিত পৌষমেলায় সামনাসামনি বিজেপির দু'টি স্টল হয়েছে। একটি স্টলে প্রধানমন্ত্রী-সহ বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে অনুপম হাজরার ছবি দেওয়া ৷ সেখানে অনুপম হাজরার অনুগামীরা বসে রয়েছেন।

অপরস্টলে প্রধানমন্ত্রী ও জেপি নাড্ডার ছবির সঙ্গে সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ছবি দেওয়া ৷ তাতে বিজেপির বোলপুর সাংগঠনিক জেলার নেতাদের ছবিও দেওয়া রয়েছে। অনুপম হাজরার অনুগামী সৌমী বন্দ্যোপাধ্যায় বলেন, "আমরা অনুপম হাজরার অনুগামী। এটা আমাদের স্টল। আমরা দীর্ঘ দিন ধরে বিজেপি করি। তাও সবকিছু থেকে বঞ্চিত আমরা ৷ তবে আমরা আগামী লোকসভায় নরেন্দ্র মোদিকেই প্রধানমন্ত্রী দেখতে চাই।"

অপর স্টলে থাকা বিজেপির যুব মোর্চার সদস্য মনোতোষ ঘোষ বলেন, "এটা বিজেপির বোলপুর সাংগঠনিক জেলার স্টল ৷ আর ওটা অনুপম হাজরার স্টল ৷ উনিও আমাদের বিজেপিতে আছে। বাকি বিষয় আমি কিছু বলব না।" পৌষমেলায় সামনাসামনি বিজেপির দু'টি স্টল নিয়ে গোষ্ঠীদ্বন্দ্বের কটাক্ষ তৃণমূলের। বীরভূম জেলা পরিষদের সভাধিপতি তথা তৃণমূল নেতা কাজল শেখ বলেন, "বিজেপির লোকজন নেই ৷ তাও গোষ্ঠী দ্বন্দ্ব। শুধু এখানে নয় বাংলাজুড়ে ওদের সংগঠন নেই ৷ এই নেতা এলে ও যায় না, এই তো চলছে।"

আরও পড়ুন:

  1. গোসাবায় তৃণমূল নেতা খুনে গ্রেফতার 8! নেপথ্যে গোষ্ঠী কোন্দল; অভিযোগ পরিবারের
  2. পঞ্চায়েতে উপ-সমিতি গঠনে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে রণক্ষেত্র গাজোল
  3. মানিকচকে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে রক্তাক্ত মহিলা-সহ 6
Last Updated :Dec 25, 2023, 9:00 PM IST
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.