Cattle Smuggling Case: গরু পাচার মামলায় বোলপুর পৌরসভার কাউন্সিলর-সহ 4 জনকে তলব ইডি'র

author img

By ETV Bharat Bangla Team

Published : Oct 1, 2023, 8:37 PM IST

Updated : Oct 1, 2023, 9:06 PM IST

Etv Bharat

গত 22 সেপ্টেম্বর গরু পাচার ও মানি লন্ডারিংয়ের মামলায় শর্তসাপেক্ষে জামিন পেয়েছেন অনুব্রত মণ্ডলের হিসাবরক্ষক মণিষ কোঠারী। তাঁর জামিনের পরেই অনেকেই অনুব্রতর জামিনের আশার আলো দেখেছিল ৷ কিন্তু, নতুন করে গোরু পাচার ও মানি লন্ডারিংয়ের মামলায় সক্রিয় হয়ে উঠেছে ইডি।

বোলপুর, 1 অক্টোবর: ফের গোরু পাচার মামলায় তৃণমূল কাউন্সিলর-সহ এক আইনজীবী ও পৌরসভার দুই কর্মীকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) ৷ 3 অক্টোবর তাঁদের দিল্লিতে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। অনুব্রত মণ্ডলের হিসাবরক্ষক মণিষ কোঠারী ছাড়া পাওয়ার পরেই অনুব্রতর জামিনের আশার আলো দেখেছিলেন অনেকেই ৷ কিন্তু, দেখা গেল গোরু পাচার ও মানি লন্ডারিংয়ের মামলায় আবারও সক্রিয় হল ইডি ৷

গত 22 সেপ্টেম্বর গোরু পাচার ও মানি লন্ডারিংয়ের মামলায় শর্তসাপেক্ষে জামিন পেয়েছেন অনুব্রত মণ্ডলের হিসাবরক্ষক মণিষ কোঠারি। ইডির হাতে গ্রেফতার হয়ে তিহাড় জেলে বন্দি ছিলেন তিনি। তাঁর জামিনের পরেই অনেকেই অনুব্রতর জামিনের আশার আলো দেখেছিল ৷ কিন্তু, নতুন করে গরু পাচার ও আর্থিক তছরুপ মামলায় সক্রিয় হয়ে উঠেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। জানা গিয়েছে, বোলপুর পৌরসভার 22 নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর শিবনাথ রায় ওরফে ক্যাবলা রায়কে তলব করেছে ইডি। এই ওয়ার্ডের ভোটার খোদ তৃণমূল বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

আরও পড়ুন: কেন্দ্রের বকেয়া আদায়ে জনস্বার্থ মামলা নয় কেন? দিল্লি যাওয়ার আগে প্রশ্ন অভিষেকের

পাশাপাশি, বোলপুরের এক আইনজীবী গৌতম হাটি, বোলপুর পৌরসভার স্যানিটারি বিভাগের কর্মী সুদীপ ভট্টাচার্য ও পরিবহণ বিভাগের কর্মী কাজল মণ্ডলকেও তলব করা হয়েছে। 3 অক্টোবর এই চার জনকেই দিল্লিতে ইডির দফতরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। জানা গিয়েছে, অনুব্রত মণ্ডলের সম্পত্তি ক্রয়ের একাধিক জায়গায় এই চার জনের যুক্ত থাকার নথি রয়েছে কেন্দ্রীয় তদন্তকারী অফিসারদের হাতে। বোলপুর পৌরসভার 22 নম্বর ওয়ার্ডে জমি, বাড়ি, পুকুর-সহ বহু সম্পত্তি রয়েছে অনুব্রত মণ্ডল ও তাঁর মেয়ে সুকন্যা মণ্ডলের নামে।

Last Updated :Oct 1, 2023, 9:06 PM IST
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.