ছোটপর্দায় এবার মহিলা পুলিশকর্মীর গল্প, আসছে 'কনস্টেবল মঞ্জু'

author img

By ETV Bharat Bangla Desk

Published : Jan 17, 2024, 1:37 PM IST

ETV BHARAT

Constable Manju: ছোটপর্দায় এ বার আসছে মহিলা কনস্টেবলের গল্প ৷ নয়া বাংলা ধারাবাহিক কনস্টেবল মঞ্জুতে অভিনয় করছেন দিয়া বসু ও শুভ্রজিৎ সাহা ৷

কলকাতা, 17 জানুয়ারি: ক্যানিংয়ের মিনুর পর এ বার কনস্টেবল মঞ্জুর চরিত্রে অভিনর করতে দেখা যাবে দিয়া বসুকে । আর তার বিপরীতে থাকছেন শুভ্রজিৎ সাহা ৷ আসছে নতুন ধারাবাহিক 'কনস্টেবল মঞ্জু'।

বাংলা ধারাবাহিকের দৌলতে মেয়েদের নানা অবতারে দেখার অবকাশ মেলে টেলিভিশনে । কখনও সে ডাক্তার, কখনও আইপিএস, কখনও খেলোয়াড়, কখনও হোম ডেলিভারি গার্ল আবার কখনও পরিচারিকা তো কখনও ডিজাইনার । এ বার আরও একবার ছোটপর্দায় কনস্টেবলের চরিত্রে নায়িকা । সে গ্রামের মেয়ে । গুটিয়ে রাখে নিজেকে । বাবার মৃত্যুর পর তাঁর চাকরিটা পায় গল্পের নায়িকা মঞ্জু । সে তার কাকি এবং তুতো বোন ও নিজের ভাইয়ের সঙ্গে থাকে । ডিউটি চলাকালীনই মারা যান মঞ্জুর বাবা । রসুলপুর পুলিশ স্টেশনের কনস্টেবল মঞ্জু । কাজের জায়গায় অনেকে তাকে নানাভাবে বিব্রত করলেও নিজের বুদ্ধি ও কায়দায় সে অনেক মামলার সমাধান করে ।

ওদিকে গল্পের নায়ক অর্জুন ঠিক বিপরীত মেরুর বাসিন্দা । সে এলাকার ডনের হয়ে কাজ করে ৷ সে খুব বদমেজাজি, রুক্ষভাষী । বোন মারা যাওয়ার পর থেকেই সে এ রকম । বাবার কারণেই বোনকে হারিয়েছে সে । সে জনদরদী । গরিবদের উপকার করে সে । নন্দিনী নামে একটি মেয়েকে ভালোবাসে । নন্দিনী রসুলপুরের জমিদারের মেয়ে । জমিদার একজন রাজনীতিবিদও বটে ।

Constable Manju
কনস্টেবল মঞ্জুর চরিত্রে দিয়া বসু

ঘটনাচক্রে অর্জুনের সঙ্গে বিয়ে হয়ে যায় মঞ্জুর । তারা ছোটবেলার বন্ধু । কেউ কারওকে কখনওই বিয়ে করবে ভাবেনি । কোথায় গিয়ে দাঁড়াবে তাদের বিবাহিত জীবন ? সুখী হবে কি তারা ? তার উপরে অর্জুন অপরাধী এবং মঞ্জু পুলিশ । একদিন যখন অর্জুনকে গ্রেফতার করার পরিস্থিতি আসে তখন কী করবে মঞ্জু ? মঞ্জু কি হয়ে উঠতে পারবে কোনওদিন একজন আত্মবিশ্বাসী আইপিএস ? সময় উত্তর দেবে । খুব শীঘ্রই টেলিভিশনের পর্দায় আসবে এই ধারাবাহিক । এসে গিয়েছে চরিত্রদের লুক ।

আরও পড়ুন:

  1. 'বাংলা ইন্ডাস্ট্রির মান রাখার চেষ্টা করেছি', ফিল্মফেয়ার নমিনেশন পেয়ে প্রতিক্রিয়া টোটার
  2. আগে জীবন নাকি আবদারের সেলফি? তারকা বলেই ট্রোলড! উত্তর খুঁজল ইটিভি ভারত
  3. বাড়ি থেকে বেরোলেই রাম-দর্শন, অযোধ্যায় জমি কিনলেন 'বিগ বি'
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.