Nana Patekar: নানার 'না' থাপ্পড়ে! সেলফি তুলতে গেলে ভক্তকে কষিয়ে চড়; ভাইরাল ভিডিয়ো

author img

By ETV Bharat Bangla Team

Published : Nov 15, 2023, 5:32 PM IST

Updated : Nov 15, 2023, 6:14 PM IST

Nana Patekar

অভিনেতা নানা পাটেকর-এর ভক্তসংখ্যাটা নেহাতই কম নয় ৷ একরমই এক ভক্ত প্রিয় তারকাকে দেখে সামলাতে না-পেরে তাঁর কাছে যান সেলফি তুলতে ৷ আর তাতেই নানা উত্তর দিলেন থাপ্পড় দিয়ে! ভক্তের মাথায় চড় মারলেন নানা পাটেকর। এই দৃশ্য ভাইরাল হতেই সকলে অবাক নেটিজেনরা ৷ বলছেন এমন দুর্ব্যবহার!

সেলফি তুলতে গেলে ভক্তকে কষিয়ে চড়

বারাণসী, 15 নভেম্বর: "... এ ধনিয়া ইহাপে মত মার, ইহাপে ছোটা দিমাগ হোতা হে, আদমি মর যাতা হে ...."

'ক্রান্তিবীর' সিনেমার বিখ্যাত এই ডায়লগ নানা পাটেকরের। যদিও রিল ও রিয়েলের ফারাকটা নানা নিজেই করলেন। বাস্তবেই একই কাণ্ড করে বসলেন প্রবীণ এই অভিনেতা । রিল ভুলে, রিয়েলে তাঁর ভক্তকেই মাথার পিছনে জোড়ে চড় কষালেন নানা। অভিনেতার 'রুক্ষ' ব্যবহারে অবাক নেটিজেনরা। আপাতত সেই ভিডিও ভাইরাল। নিন্দার ঝড় সোশাল মিডিয়ায়।

নানা পাটেকরের অভিনয় সকলে ভীষণই পছন্দ করে ৷ তাঁর ভক্ত সংখ্যাও কম নয় ৷ আর এমনই এক ভক্ত প্রিয় 'নানা'কে দেখে কাছে গলেন সেলফি তুলতে ৷ বিরক্ত হয়ে বলিউডের প্রবীণ অভিনেতা যা করলেন, তাতে শোরগোল নেটপাড়ায়। ভক্তের মাথায় থাপ্পড় মেরে সরিয়ে দিলেন শুটিং স্পট থেকে ৷ এই দৃশ্য ভাইরাল হতেই অবাক নেটিজেনরা ৷ অনেকেই বলছেন, " ছিঃ, এমন দুর্ব্যবহার!"

জানা গিয়েছে, 'দ্য ভ্যাকসিন ওয়ার' সিনেমার পর এবার নতুন ছবির কাজে ব্যস্ত নানা পাটেকর। এদিনের শুটিংয়ের লোকেশেন ছিল বারাণসীর দশাশ্বমেধ ঘাট। সেখানেই নতুন কাজ চলছে পুরোদমে। আর সেই সিনেমার শুটিংয়েই বলি তারকা শোরগোল ফেললেন! পরনে কোট এবং হ্যাট মাথায় শাল নিয়ে ভিড়ের মধ্যে দাঁড়িয়েছিলেন নানা পাটেকর। তাঁর ফোকাস পুরোপুরি শুটিংয়ে। শুটিং চলাকালীন আচমকাই ওই ভক্ত হুড়মুড়িয়ে এসে সেলফি তুলতে গিয়েছিলেন। তাতেই বিপত্তি! 10 সেকেন্ডের একটি ভিডিয়ো ভাইরাল এখন সোশাল মিডিয়ায়।

  • #Varanasi : Actor Nana Patekar slaps a fan in public for asking for a selfie .

    This is why I have always said , it’s not necessary that a good actor , singer , player will be a good human too , they may be good in their respective fields , but being a good human is a virtue ,… pic.twitter.com/jUy557sQo5

    — Amitabh Chaudhary (@MithilaWaala) November 15, 2023 " class="align-text-top noRightClick twitterSection" data=" ">

ভাইরাল হওয়া ভিডিয়োর ক্যাপশনে লেখা, "ফিল্ম শুটিংয়ের মাঝে সেলফি নিতে পৌঁছলে ফ্যানকে থাপ্পড় মারলেন নানা পটেকর। এ কেমন অহঙ্কার যা শুধু গরিবদের ওপরই বের হয়? লজ্জাজনক ঘটনা।" ভিডিয়োয় পরিষ্কার দেখা গিয়েছে ওই অনুরাগীকে মাথার পিছনে থাপ্পড় দিয়ে সেই স্থান থেকে সরিয়ে দিলেন অভিনেতা। তারপর টিমের বাকি লোকজন ভিড় সামলাতে ব্যস্ত হয়ে পড়েন।

এই ভিডিয়ো ভাইরাল হতেই সমালোচনা ও কটাক্ষের ঝড়। আবার অনেকেই 72 বছর বয়সি অভিনেতার পক্ষেও কথা বলেছেন। অভিনেতার পক্ষে দাঁড়িয়ে নেটিজেনদের একাংশের মত, ওই ব্যক্তি মাঝখানে ঢুকে সেট, ক্রিউ ও অভিনেতাকে কাজের মাঝে বিরক্তই করেছিলেন, ফলে তাঁর রেগে যাওয়া স্বাভাবিক। এরপর অভিনেতাকে 'লাল বাত্তি' নামে প্রকাশ ঝাঁয়ের এক সিরিজে দেখা যাবে। আর সেই কাজের সুবাদেই ওটিটি প্লাটফর্মে পা রাখছেন নানা পাটেকর।

আরও পড়ুন:

  1. কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে চমক, প্রথমবার একসঙ্গে মঞ্চে শাহেনশা-বাদশা-ভাইজান
  2. 'জওয়ান'কে পিছনে ফেলে দ্বিতীয় দিনেই 100 কোটির ক্লাবে সলমনের 'টাইগার'
  3. 'জীবনের অনেক শিক্ষা পাওয়া বাকি ছিল', অরিজিৎ-সাক্ষাতে উপলব্ধি কমলেশ্বরের
Last Updated :Nov 15, 2023, 6:14 PM IST
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.