Suicide Attempt: বিয়ের সম্বন্ধ ভেঙে যাওয়ায় মহিলা থানার সামনে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা যুবকের

author img

By ETV Bharat Bangla Desk

Published : Nov 7, 2023, 12:39 PM IST

Suicide Attempt

Young man sets himself on fire in UP: শামলিতে দেনার দায়ে এক যুবককে বিয়ে করতে আপত্তি জানান ডিভোর্সি এক মহিলা । এতে ক্ষিপ্ত হয়ে মহিলা থানার সামনে আত্মহত্যার চেষ্টা করলেন ওই যুবক ।

শামলি, 7 নভেম্বর: ডিভোর্সি এক মহিলার সঙ্গে বিয়ের সম্বন্ধ ভেঙে যাওয়ায় থানার সামনে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক যুবক ৷ সোমবার চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের শামলিতে ৷ ওই যুবকের অবস্থা গুরুতর ৷ হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে বলে জানিয়েছে পুলিশ ৷

মহিলা থানার সামনে প্রকাশ্যে ওই যুবক আত্মহত্যার চেষ্টা করায় আলোড়ন সৃষ্টি হয় । শামলির থানা ভবন এলাকার উসমানপুর গ্রামের ঘটনা । ওই গ্রামের বাসিন্দা বিনয় (27)-এর সঙ্গে বিবাহবিচ্ছিন্না এক মহিলার বিয়ের কথা চলছিল ৷ ওই মহিলা শামলির একটি জামাকাপড়ের শোরুমে কাজ করেন । শামলি মহিলা থানার সামনেই ওই কাপড়ের দোকান । জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় বিনয়কে দেখা করতে ডেকেছিলেন ওই মহিলা । তখনই তিনি বিনয়কে জানান যে, তাঁর অনেক ঋণ রয়েছে, তাই এই বিয়ে তিনি করতে পারবেন না ৷ এই বলে বিয়ে নাকচ করে দেন ওই মহিলা ৷

পুলিশ জানিয়েছে, এরপরই মহিলার উপর রেগে যান বিনয় ৷ তাঁদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয় । চলে তপ্ত বাক্যবিনিময় ৷ এর কিছুক্ষণের মধ্যেই মহিলা থানার সামনে আত্মহত্যার চেষ্টা শুরু করেন ওই যুবক । নিজের গায়ে আগুন জ্বালিয়ে দিয়ে জ্বলন্ত অবস্থায় তিনি মহিলা থানার ভেতরে ঢোকার চেষ্টা করেন বলে জানিয়েছে পুলিশ । তবে থানার গেটে উপস্থিত পুলিশকর্মীরা অনেক চেষ্টার পর সেই আগুন নিয়ন্ত্রণে আনে । এই কাণ্ড দেখে মুহূর্তে ঘটনাস্থলে ভিড় জমে যায় ৷ পুলিশ তড়িঘড়ি ওই যুবককে চিকিৎসার জন্য জেলা হাসপাতালে নিয়ে গিয়েছে ৷ পুলিশ সূত্রে জানা গিয়েছে, শরীরের 60 শতাংশেরও বেশি পুড়ে গিয়েছে ওই যুবকের ।

আরও পড়ুন: অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল করার হুমকি ! হরিদেবপুরে গায়ে আগুন দিয়ে আত্মঘাতী মহিলা

এই পুরো বিষয়ে পুলিশসুপার অভিষেক বলেন, এক যুবকের আত্মহত্যার চেষ্টার খবর পাওয়া গিয়েছে । আশংকাজনক অবস্থায় ওই যুবককে বড় হাসপাতালে রেফার করা হয়েছে । প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, বিয়ের সম্বন্ধ ভেঙে যাওয়ার পরই আত্মহত্যার চেষ্টা করেন ওই যুবক । পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে । তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান পুলিশসুপার ।

ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.