ঘুমন্ত অবস্থায় পুড়ে মৃত্যু শিশু-সহ একই পরিবারের তিনজনের

author img

By ETV Bharat Bangla Desk

Published : Jan 15, 2024, 10:23 PM IST

die in fire

Family Members Death: বাড়িতে ঘুমন্ত অবস্থায় ছত্তিশগড়ে পুড়ে মৃত্যু স্বামী, স্ত্রী ও এক শিশুর ৷ পুলিশ ঘটনার তদন্ত করছে ৷

কবিরধাম (ছত্তিশগড়), 15 জানুয়ারি: মকর সংক্রান্তির দিন ঘুমন্ত অবস্থায় পুড়ে মৃত্যু হল শিশু-সহ একই পরিবারের তিনজনের । ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের কবিরধামের কুকদুরের নাগডাবরায় ৷ এই ঘটনার পর গোটা কবিরধাম জেলায় শোকের ছায়া নেমে এসেছে । পুলিশ জানিয়েছে, নিহতদের মধ্যে স্বামী, স্ত্রী ও এক শিশু রয়েছে । রাতে তিনজনই ঘরে ঘুমিয়ে ছিলেন ৷ সকালে তাদের দেহ পোড়া অবস্থায় পাওয়া যায় । আগুনে বাড়িটিও পুড়ে ছাই হয়ে গিয়েছে ।

জানা গিয়েছে, রবিবার রাতে ওই বাড়িটিতে আগুন লাগে । এতে ঘটনাস্থলেই বুধরাম বাইগা, তাঁর স্ত্রী হীরামতি বাইগা ও ছেলে জোনুরাম বাইগার পুড়ে মৃত্যু হয় । সকালে প্রতিবেশীরা বাড়ি থেকে ধোঁয়া বেরতে দেখে পুলিশে খবর দেয় । এরপরই গোটা ঘটনার কথা জানা যায় । পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে । বাড়িটি সিল করা হয়েছে । ডিএসপি পঙ্কজ প্যাটেল জানান, "সকালে খবর পাওয়া গিয়েছে যে নাগডাবরা গ্রামের একটি বাড়িতে আগুন লেগে তিনজনের মৃত্যু হয়েছে । খবর পাওয়ার পর পুলিশ দল ঘটনাস্থলে পৌঁছে বিষয়টি নিবিড়ভাবে তদন্ত করছে । দেহ ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি চলছে ।"

এলাকাবাসীরা জানিয়েছে, রাতে সবকিছু ঠিকঠাক ছিল ৷ এমনকী বুধরাম বাইগা, তাঁর স্ত্রী ও ছেলেকে নিয়ে রবিবার রাতে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন । সেখান থেকে সবাই নিরাপদে ফিরেও আসেন । এরপর তিন সদস্যই ঘরে ঘুমিয়ে পড়েন । সকালে বুধরামের প্রতিবেশীরা তাদেরকে ঘুম থেকে ওঠাতে যায় । তারা ডাক দিলেও ঘরের ভেতর সারা মেলে না ৷ অথচ ঘর থেকে ধোঁয়া বেরোতে দেখা যায় । বাড়ির রান্নাঘরে গিয়ে প্রতিবেশীরা দেখেন তিনজনেই মৃত । সেখানে পোড়া অবস্থায় পড়ে রয়েছে তিনটি দেহ । এরপর তারা পুলিশকে খবর দেয় ।

আরও পড়ুন:

  1. ফতেপুর রান্নার গ্যসের পাইপ লিক করে আগুন, পুড়ে মৃত্যু মা ও দুই শিশুর
  2. পুড়ে মৃত্যু গৃহবধূর, গ্রেফতার শিক্ষক স্বামী
  3. বাড়ির নীচের দোকানে আগুন; ঝলসে মৃত একই পরিবারের 3, আশঙ্কাজনক আরও 3
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.