ETV Bharat / bharat

জন্ম দেওয়ার পরেই মৃত্যু নাবালিকা মা ও সন্তানের! ধর্ষণের মামলা দায়ের পুলিশের

author img

By ETV Bharat Bangla Team

Published : Jan 2, 2024, 10:56 PM IST

Minor Girl Pregnant: 8 মাসের অন্তঃসত্ত্বা নাবালিকা ৷ হাসপাতালে সন্তানের জন্ম দেওয়ার পরদিনই মৃত্যু হল মা ও সদ্যোজাতের ৷ কার বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করল পুলিশ ?

ETV Bharat
প্রতীকী ছবি

বাঁশওয়াড়া (রাজস্থান), 2 জানুয়ারি: সন্তানের জন্ম দিয়ে হাসপাতালেই মৃত্যু হল নাবালিকার ৷ মৃত্যু হয় সদ্যোজাতের ৷ রাজস্থানের প্রতাপগড় জেলার ঘটনা ৷ সোমবার তাকে শহরের মহাত্মা গান্ধি হাসপাতালে ভর্তি করা হয়েছিল ৷ সেখানেই চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় ওই নাবালিকার ৷ এই বিষয়ে প্রতাপগড়ের অতিরিক্ত পুলিশ সুপার হৃষিকেশ মীনা জানিয়েছেন, এই ঘটনায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে ৷

অতিরিক্ত এসপি আরও জানিয়েছেন যে, 17 বছর বয়সি এক নাবালিকাকে সোমবার মহাত্মা গান্ধি হাসপাতালে ভর্তি করা হয়েছিল ৷ চিকিৎসার সময় তার স্বাস্থ্যের অবনতি হয় ৷ তার ফলে আজ মঙ্গলবার সকালে নাবালিকার মৃত্যু হয় । ডাক্তার বলেছেন যে, নাবালিকা গর্ভবতী ছিল ৷ তবে জন্মের পর সদ্যোজাতেরও মৃত্যু হয় ৷ খবর পেয়ে প্রতাপগড় থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করে ।

জানা গিয়েছে, এই নাবালিকা একাই ভাড়া থাকত ৷ নার্সিং কোর্স করছিল সে । 8 মাসের গর্ভবতী ছিল ৷ সোমবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল । বিষয়টি আরও তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান অতিরিক্ত এসপি । নিহত মা ও শিশু উভয়ের ময়নাতদন্ত করে দেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে ।

নিহত নাবালিকার বাবা জানান, মেয়েটি ছোট সরোয়ান এলাকার এক যুবকের সঙ্গে ফোনে কথা বলত ৷ তার সঙ্গে ঝগড়াও করত ৷ অবশ্য একই কথা জানিয়েছে নাবালিকার সঙ্গে থাকা এক ছাত্রীও ৷ এর পরিপ্রেক্ষিতে পুলিশ ওই যুবককে অভিযুক্ত হিসেবে বিবেচনা করে তদন্ত শুরু করেছে ৷

আরও পড়ুন :

1 ফ্ল্যাট তৈরির কাজে এসে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ জেসিবি চালকের বিরুদ্ধে

2 নেশাগ্রস্ত অবস্থায় 11 বছরের মেয়েকে ধর্ষণ, দু'বার যাবজ্জীবন কারাদণ্ড বাবার

3 দীর্ঘদিন ধরে ধর্ষণ ! ছাত্রী সন্তানের জন্ম দিতেই আটক সরকারি স্কুল শিক্ষক

ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.