ETV Bharat / bharat

Madrasa Teacher Arrested: ছাত্রীদের অশ্লীল ভিডিয়ো করে ব্ল্যাকমেইল ! গ্রেফতার মাদ্রাসার শিক্ষক

author img

By

Published : Jan 5, 2023, 5:33 PM IST

Madrasa teacher arrested ETV Bharat
গ্রেফতার মাদ্রাসার শিক্ষক

ছাত্রীদের অশ্লীল ভিডিয়ো করে ব্ল্যাকমেইল (Making obscene videos of minors) করার অভিযোগে গ্রেফতার করা হল এক মাদ্রাসার শিক্ষককে (Madrasa Teacher Arrested)৷ বিহারের নওয়াদার ঘটনা (Bihar Crime News)৷

নওয়াদা (বিহার), 5 জানুয়ারি: নাবালিকা ছাত্রীদের অশ্লীল ভিডিয়ো রেকর্ড করা ও সেগুলি দেখিয়ে তাদের ব্ল্যাকমেইল করার অভিযোগ (Making obscene videos of minors) উঠল এক মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে (Madrasa Teacher Arrested)৷ বিহারের নওয়াদা এলাকার ঘটনা (Bihar Crime News)৷ অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ ।

ওই মাদ্রাসার এক ছাত্রী অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে কাওয়াকোল থানায় অভিযোগ দায়ের করে ৷ এরপরই ঘটনাটি প্রকাশ্যে আসে । ছাত্রীর পরিবারের অভিযোগ, অশ্লীল ভিডিয়ো করে ওই ছাত্রীকে ব্ল্যাকমেইল করতেন ওই শিক্ষক ।

পুলিশ অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিয়েছে ৷ গত তিন বছর ধরে মাদ্রাসায় শিক্ষকতা করছেন শাহাদাত হোসেন ৷ তাঁর বিরুদ্ধে এই অভিযোগ ওঠার পরই তাঁকে গ্রেফতার করে বিহার পুলিশ । শাহাদাত জামুই জেলার খাইরা থানার অন্তর্গত গড়ি গ্রামের বাসিন্দা । শাহাদাত হোসেনের বিরুদ্ধে পকসো আইনে মামলা করেছে পুলিশ ।

মহকুমা পুলিশ আধিকারিক মহেশ চৌধুরী বলেছেন, "কাওয়াকোল থানায় একটি অভিযোগের ভিত্তিতে যে মাদ্রাসা শিক্ষক নাবালিকা ছাত্রীদের অশ্লীল ভিডিয়ো শুট করতেন এবং তাদের ব্ল্যাকমেইল করতেন, তাঁকে গ্রেফতার করা হয়েছে । পকসো আইনের প্রাসঙ্গিক ধারায় মামলা নথিভুক্ত করা হয়েছে । তদন্ত চলছে ৷"

আরও পড়ুন: দিল্লির বাসে যুবতীর সামনে হস্তমৈথুন, ভাইরাল ভিডিয়ো

এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ । অন্যান্য ছাত্র ও অভিভাবকদের সঙ্গে কথা বলছেন পুলিশের আধিকারিকরা ৷ মাদ্রাসার অন্যান্য শিক্ষকদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ৷ ধৃত শিক্ষককে আদালতে তোলা হয়েছে ৷

ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.