Lalit Modi slams critics: সুস্মিতার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে নেটমাধ্যমে বেজায় ট্রল, সমালোচকদের পালটা ললিত মোদির

author img

By

Published : Jul 17, 2022, 6:12 PM IST

Updated : Jul 17, 2022, 7:09 PM IST

Lalit Modi slams critics

সামাজিক মাধ্যমে ললিত মোদি লিখেছেন,"আমার মনে হয় আমরা এখনও মধ্যযুগে বাস করছি ৷ সেখানে দুটি মানুষের বন্ধু হওয়ার কোনও সুযোগ নেই (Lalit Modi posted about relationship with ex miss universe in a social media post) ৷ দুটো মানুষের সম্পর্ককে আমরা অন্য ভাবে দেখতে পছন্দ করি ৷"

নয়া দিল্লি, 17 জুলাই: সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে মুখ খুললেন ললিত মোদি ৷ দিনকয়েক হল দুইয়ের সম্পর্ক নিয়ে সামাজিক মাধ্যমে চর্চা তুঙ্গে ৷ দিনকয়েক আগে সুস্মিতার সঙ্গে ছবি পোস্ট করে প্রাক্তন আইপিএল চেয়ারম্যান লেখেন, 'নতুন জীবন শুরু হচ্ছে ৷' এরপর থেকে নেটমাধ্যমে ব্যাপক ট্রলেরও শিকার হয়েছেন তিনি (Lalit Modi was criticized in social media) ৷ এবার তা নিয়েই পালটা আক্রমণ শানালেন ললিত ৷ রবিবার ইনস্টাগ্রাম পোস্টে তিনি লিখেছেন, "সংবাদমাধ্যম আমার সমালোচনা করতে কেন মুখিয়ে থাকে জানি না ৷ আমার মনে হয় আমরা এখনও মধ্যযুগে বাস করছি ৷ সেখানে দু'জন মানুষের বন্ধু হওয়ার সুযোগ নেই! দুটো মানুষের সম্পর্ককে আমরা অন্যভাবে দেখতে পছন্দ করি ।" প্রায় 500 শব্দের এই পোস্টের সঙ্গে দশটি ছবিও পোস্ট করেছেন তিনি । সেখানে তাঁর সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শুরু করে দলাই লামা-সহ অনেক বিশিষ্টকেই দেখা যাচ্ছে ।

পোস্টে নিজের প্রয়াত স্ত্রী মিনালের কথাও বলেছেন আইপিএলের প্রথম চেয়ারম্যান । তিনি লেখন, "12 বছরের বিবাহিত জীবনে মিনালই ছিল আমার সবচেয়ে ভালো বন্ধু ৷ তাঁকে নিয়েও গুজব রটায় কেউ কেউ ৷ বলা হয় সে নাকি আমার মায়ের বন্ধু ছিল ৷ এটিও সম্পূর্ণ ভুল তথ্য ৷"

Lalit Modi posted on Instagram
পড়ুন সেই পোস্ট

তাঁকে পলাতক ব্যবসায়ী বলে অভিহিত করা হবে কেন এদিন সে প্রশ্নও তুলেছেন ললিত ৷ তাঁর কথায়, "আপনারা আমায় পলাতক ব্যবসায়ী বলেন ৷ কিন্তু বলুন তো কোন আদালত আমায় দোষী সাব্যস্ত করেছে? আমি বলছি কোনও আদালতই আমায় দোষী বলেনি ৷ আমাকে আর একজনের নাম বলুন যিনি আমার মতো কোনও সুন্দর উপহার দেশকে দিতে পেরেছেন!"

আরও পড়ুন: ললিতের সঙ্গেই কি গাঁটছড়া বাঁধছেন সুস্মিতা ? জানেন না প্রাক্তন বিশ্বসুন্দরীর বাবা

এ প্রসঙ্গে আগেই প্রতিক্রিয়া দিয়েছেন সুস্মিতা । ললিত যেদিন তাঁর সঙ্গে নিজের ছবি পোস্ট করেন তার পরদিন অভিনেত্রী সামাজিক মাধ্যমে লেখেন, "আমি এমন একটা জায়গায় আছি যেখানে চারদিকেই আনন্দে । আমি বিবাহিত নই । কোনও আংটিও পরিনি আমি। আমার চারপাশে এখন শুধুই ভালোবাসা। অনেক ব্যাখ্যা দেওয়া হয়ে গিয়েছে । এবার আবার নিজেদের জীবনে এবং নিজেদের কাজে ফিরে যান!"

Last Updated :Jul 17, 2022, 7:09 PM IST
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.