পুলওয়ামায় নিকেশ 3 জঙ্গি, বারামুল্লায় গ্রেনেড হামলায় জখম 6

author img

By

Published : Dec 9, 2020, 8:22 AM IST

Updated : Dec 9, 2020, 12:27 PM IST

encounter

পুলওয়ামার টিকেন এলাকায় নিরাপত্তাবাহিনী ও জঙ্গিদের মধ্যে গুলির লড়াই । এখনও পর্যন্ত তিন জঙ্গি খতম হয়েছে বলে জানিয়েছে কাশ্মীর পুলিশ । এদিকে বারামুল্লার পাট্টানে গ্রেনেড হামলায় আহত ছয় সাধারণ নাগরিক । চলছে তল্লাশি অভিযান ।

পুলওয়ামা, 9 ডিসেম্বর : জম্মু ও কাশ্মীরের পুলওয়ামায় নিরাপত্তাবাহিনী ও জঙ্গিদের মধ্যে গুলির লড়াই । খতম তিন জঙ্গি। আজ ভোরে পুলওয়ামার টিকেন এলাকায় এনকাউন্টার শুরু হয় বলে জানিয়েছে কাশ্মীর জ়োন পুলিশ ।

এদিকে বারামুল্লার পাট্টান এলাকার সিংপোরায় গ্রেনেড হামলা চালায় জঙ্গিরা । এলাকা ঘিরে চলছে তল্লাশি অভিযান । হামলায় জখম ছয় সাধারণ নাগরিককে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে ।

পুলওয়ামায় এনকাউন্টারের পর এলাকা ঘিরে ফেলেছে জম্মু-কাশ্মীর পুলিশ ও নিরাপত্তাবাহিনীর জওয়ানরা । চলছে তল্লাশি অভিযান । এক পুলিশ কর্তা জানান, টিকেনে নিরাপত্তাবাহিনীর তল্লাশি অভিযান চলাকালীন তাদের উপর গুলিবর্ষণ শুরু করে জঙ্গিরা । পালটা জবাব দেয় নিরাপত্তাবাহিনীও । নিকেশ তিন জঙ্গিই স্থানীয় আল-বদরে জঙ্গিগোষ্ঠীর সদস্য বলে জানিয়েছেন কাশ্মীর পুলিশের আইজি বিজয় কুমার ।

জখমদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে

এর আগে 19 নভেম্বর নাগরোটায় নিরাপত্তাবাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে নিকেশ হয় চার জইশ-ই-মহম্মদ জঙ্গি । অপারেশন চলাকালীন নাগরোটা থেকে উধমপুরের মধ্যে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায় । গুলির লড়াই চলাকালীন একজন পুলিশ কনস্টেবল জখম হন ।

Last Updated :Dec 9, 2020, 12:27 PM IST
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.