Army Soldier Goes Missing in Kulgam: ছুটিতে থাকা সেনা জওয়ান নিখোঁজ কাশ্মীরে, শুরু তদন্ত

author img

By

Published : Jul 30, 2023, 12:59 PM IST

Army soldier on leave goes missing

ছুটিতে এসছিলেন বাড়িতে ৷ এরপরই বাজার করতে গিয়ে নিখোঁজ হয়ে গেলেন কাশ্মীরের সেনা জওয়ান ৷ তাঁর খোঁজে তল্লাশি চলছে বিভিন্ন এলাকায় ৷ ঘটনার তদন্ত শুরু হয়েছে ।

শ্রীনগর, 30 জুলাই: ছুটিতে জম্মু-কাশ্মীরের বাড়িতে এসে নিখোঁজ হয়ে গেলেন সেনা জওয়ান ৷ নাম জাভেদ আহমেদ ওয়ানি ৷ তিনি কুলগাম জেলা থেকে শনিবার সন্ধ্যায় নিখোঁজ হয়ে যান বলে খবর ৷ কুলগামের অচথাল গ্রামের বাসিন্দা এই জওয়ান ৷ কর্মরত ছিলেন লাদাখে । ছেলেকে অপহরণ করা হয়েছে বলে অনুমান পরিবারের ৷ তাই ভিডিয়ো বার্তায় দুষ্কৃতীদের কাছে তাঁকে ছেড়ে দেওয়ার অনুরোধ করেন জাভেদের মা ।

জানা গিয়েছে, পুলিশ ঘটনায় তদন্ত শুরু করছে ৷ কিন্তু সেনা জওয়ানের নিখোঁজের বিষয়ে নিশ্চিত কিছু জানাননি ৷ তবে পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, সেনা বাহিনী নিখোঁজ জওয়ানকে খুঁজে বের করার জন্য চারিদিকে তল্লাশি অভিযান শুরু করেছে । জাভেদের বাবা-মা তাঁকে মুক্তি দেওয়ার আবেদন করেছেন ।

তাঁর মা জানান, ছেলে তাঁর গাড়িতে করে বাজার গিয়েছিলেন মুদির দোকানে জিনিস কিনতে ৷ কিন্তু তিনি আর ফিরে আসেননি । সেনা জওয়ানের মা বলেন, "আমি অনেক রোগে ভুগছি এবং জাভেদই আমাদের একমাত্র আয়ের উৎস। তাঁর রোজগারে সংসার ও আমার চিকিৎসা চলে ৷ আমি আপনাদের কাছে তাঁকে মুক্ত করে দেওয়ার অনুরোধ করছি । যদি সে কোন ভুল করে থাকে তাঁকে ক্ষমা করে দিন এবং তাঁকে ছেড়ে দিন ৷"

আরও পড়ুন: 7 মাস পর বরফের ভিতর থেকে উদ্ধার জওয়ানের দেহ

জওয়ানের পরিবারের তরফে জানা গিয়েছে, বেশ কয়েকদিন হল ছুটিতে বাড়িতে এসেছেন জাভেদ আহমেদ ওয়ানি ৷ শনিবার সন্ধ্যায় তিনি নিজের গাড়ি করে বাজারে গিয়েছিলেন ৷ আর ফেরেননি ৷ সন্ধ্যা থেকে নিখোঁজ রয়েছেন তিনি ৷ তাঁর গাড়িটি কুলগাম জেলার পারনহল গ্রামে পাওয়া গিয়েছে বলে সূত্রের খবর । তাঁকে অপহরণ করা হয়েছে নাকি তাঁর এই নিখোঁজ হয়ে যাওয়ার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, তার তদন্ত চলছে ৷

ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.