পশ্চিমবঙ্গ

west bengal

Suvendu Slams Mamata: 'নন্দীগ্রাম না হলে মমতা দিদি থেকে দিদিমা হতেন', কটাক্ষ শুভেন্দুর

By

Published : Oct 9, 2022, 11:05 PM IST

শান্তিকুঞ্জে শিশির অধিকারী ও গায়ত্রী অধিকারীর সঙ্গে রবিবার সৌজন্য সাক্ষাৎ করতে যান বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। এদিন সন্ধ্যায় শান্তিকুঞ্জে সুকান্ত মজুমদার আসার সঙ্গে সঙ্গে শুভেন্দু অধিকারী বেরিয়ে সুকান্ত মজুমদারকে জড়িয়ে ধরেন ৷ পাশাপাশি শুভেন্দু জানান, এ শুধুই সৌজন্য সাক্ষাৎ ৷ এরপরই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ওপর নানা বিষয়ে তোপ দাগেন ৷

Suvendu Slams Mamata
নন্দীগ্রাম না হলে মমতা দিদি থেকে দিদিমা হতেন, কটাক্ষ শুভেন্দুর

কাঁথি, 9 অক্টোবর: শান্তিকুঞ্জ থেকে গিয়ে মুখ্যমন্ত্রী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় । এদিন এমনই দাবি শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) ৷ পাশাপাশি এদিন তিনি আরও বলেন, "নন্দীগ্রাম না হলে তো দিদি থেকে দিদিমা হতেন। কোনওদিন মুখ্যমন্ত্রী হতে পারতেন না।" বিরোধী দলনেতা শুধু এখানেই থেমে থাকেননি এদিন ৷ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এদিন 'রাক্ষসী' বলেও কটাক্ষ করেন (Suvendu Slams Mamata) ৷

এরপর শুভেন্দু অধিকারী বলেন, "ইনি (সুকান্ত মজুমদার) আমার বাবা-মা'র সঙ্গে সৌজন্য বিনিময় করতে এসেছেন । উনি ওনাদের পুত্রের মতো । স্বাভাবিকভাবে সে কারণেই এসেছেন । এতে অন্য কোনও কারণ খোঁজার প্রয়োজন নেই ।" মুখ্যমন্ত্রীকে নিশানা করে শুভেন্দু বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এই বাড়িতে ছিলেন। 2008 সালের 13 মার্চ এই বাড়ির ছাদে ছিলেন উনি । নন্দীগ্রাম না-হলে তো দিদি থেকে দিদিমা হতেন । কোনওদিন মুখ্যমন্ত্রী হতে পারতেন না । এই বাড়িতে রাত কাটিয়ে নন্দীগ্রামের মাটি নিয়ে পরের দিন কলকাতায় গিয়ে মিছিল করেছিলেন পরদিন ।"

এরপর মুখ্যমন্ত্রীকে তিনি আক্রমণ শানিয়ে বলেন, "পঞ্চায়েত নির্বাচনের আগে সেই মমতা বন্দ্যোপাধ্যায় এই বাড়িতে তাঁর সিআইডি, পুলিশ পাঠিয়ে এবং বাড়ির সামনে-পিছনে সিসিটিভি ক্যামেরা সঙ্গে তাঁর ভাইপোর যে কোম্পানি এখানে রয়েছে তাঁরা এই বাড়ির সামনে মিছিল করে করে ৷ আমার 84 বছরের বৃদ্ধ বাবা আর 75 বছরের বৃদ্ধা মাকে বিব্রত করেছে একবছরেরও বেশি সময় ধরে ।"

আরও পড়ুন:কালীঘাটে মমতা-মুকুল বৈঠক, চেনা ছন্দে ফিরছেন তৃণমূলের ক্রাইসিস ম্যানেজার ?

এরপর রাজ্যের বিরোধী দলনেতা জানান, সুকান্তবাবুর মনে ইচ্ছে ছিল তাঁদের সঙ্গে দেখা করার। তাই তিনি এদিন সেই জন্য তাঁদের সঙ্গে দেখা করতে এলেন। শেষে শুভেন্দু অধিকারী আরও বলেন, "আমরা দু'জন কাঁধে কাঁধ মিলিয়ে বাংলা থেকে এই পুতনা রাক্ষসীর হাত থেকে বাংলা মুক্ত করব।"

ABOUT THE AUTHOR

...view details