পশ্চিমবঙ্গ

west bengal

পুলিশের চোখ ফাঁকি দিয়েই বিভিন্ন রেশন দোকানে সাংসদ জয়ন্ত রায়

By

Published : May 5, 2020, 8:35 PM IST

আজ জলপাইগুড়ির সাংসদ ডাঃ জয়ন্ত রায়, BJP জেলা সভাপতি বাপি গোস্বামীকে নিয়ে জলপাইগুড়ি সেবাগ্রাম এলাকায় বিভিন্ন রেশনের দোকান পরিদর্শন করেন । এলাকাবাসীর সঙ্গে কথা বলেন । সমস্যার কথা শোনেন সাংসদ ।

MP Jayant Roy searched various ration shops
রেশন দোকানে সাংসদ জয়ন্ত রায়

জলপাইগুড়ি, 5 মে : জেলা জুড়ে রেশনের দুর্নীতি চলছে । রাজ্যে BJP কর্মীদের সমাজে কাজ করতে দেওয়া হচ্ছেনা । পুলিশের চোখকে ফাঁকি দিয়েই জলপাইগুড়ি সেবাগ্রাম এলাকায় বিভিন্ন রেশন দোকানে খোঁজ নিলেন জলপাইগুড়ির সাংসদ জয়ন্ত রায় ।

সাংসদ ডাঃ জয়ন্ত কুমার রায় জানান, জেলাতে রেশনে ব্যাপক দুর্নীতি হচ্ছে । কেন্দ্র সরকারের দেওয়া খাদ্য সামগ্রী সাধারণ মানুষ পাচ্ছেন না । এমনকী BJP কর্মীদের ত্রাণ দিতে দিচ্ছে না সরকার । পুলিশকে দিয়ে BJP কর্মীদের বাড়িতে আটকে রাখা হচ্ছে পাশাপাশি গ্রেপ্তার করা হচ্ছে । আজ জলপাইগুড়ির সাংসদ ডাঃ জয়ন্ত রায়, BJP জেলা সভাপতি বাপি গোস্বামীকে নিয়ে জলপাইগুড়ি সেবাগ্রাম এলাকায় বিভিন্ন রেশনের দোকান পরিদর্শন করেন । এলাকাবাসীর সঙ্গে কথা বলেন । সমস্যার কথা শোনেন সাংসদ ।

এরপরই সাংসদ ডাঃ জয়ন্ত কুমার রায় রাজ্যের শাসক দলের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, ‘‘গোটা রাজ্যের সঙ্গে জলপাইগুড়ি জেলাতেও রেশনে ব্যাপক দুর্নীতি হচ্ছে । BJP কর্মীরা যাতে রেশনের দুর্নীতি ধরতে না পারেন সেকারণেই পুলিশকে দিয়ে BJP কর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে । তাঁদের বাড়ি থেকে বের হতে দিচ্ছেন না ।’’

অন্যদিকে জলপাইগুড়ি যুব তৃণমূলের জেলা সভাপতি সৈকত চ্যাটার্জি বলেন, ‘‘BJP-র সাংসদ ডাঃ জয়ন্ত রায়ের অভিযোগ ভিত্তিহীন । রাজ্য সরকার আইন অনুযায়ী যা কাজ করার সেটাই করছে ।’’

ABOUT THE AUTHOR

...view details