পশ্চিমবঙ্গ

west bengal

Yash On Chinebadam Controversy : প্রযোজনা সংস্থার বিরুদ্ধে আইনি পথে হাঁটার সিদ্ধান্ত যশের

By

Published : Jun 11, 2022, 3:16 PM IST

'চিনেবাদাম' ছবি নিয়ে বিতর্ক তুঙ্গে ৷ এবার প্রযোজনা সংস্থার বিরুদ্ধে আইনি পথে হাঁটার সিদ্ধান্ত নিলেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Will Take Legal Action in Chinebadam Controversy)৷ তাঁর বিরুদ্ধে আনা সব অভিযোগগুলি মিথ্যা বলে দাবি করেছেন তিনি ৷

Yash On Chinebadam Controversy
প্রযোজনা সংস্থার বিরুদ্ধে আইনি পথে হাঁটার সিদ্ধান্ত যশের

কলকাতা, 11 জুন : 10 জুন মুক্তি পেয়েছে শিলাদিত্য মৌলিক পরিচালিত নতুন ছবি 'চিনেবাদাম'। এই ছবিতে অভিনেত্রী তথা প্রযোজক এনা সাহার সঙ্গে জুটি বেঁধেছেন যশ দাশগুপ্ত । প্রযোজনা সংস্থা এবং পরিচালকের সঙ্গে অভিনেতার সম্পর্কের অবনতির খবর নতুন কোনও খবর নয় । এই ব্যাপারে ভ্রান্তি এড়াতে ইতিমধ্য়েই সাংবাদিক সম্মেলনের আয়োজনও করেন প্রযোজক এনা সাহা এবং পরিচালক শিলাদিত্য মৌলিক ।

তাঁদের কথায়, "যশ কেন এভাবে সরে গেল ছবির মুক্তির আগে আমাদের কাছে কোনও উত্তর নেই । আমরা ফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও ওঁর কাছ থেকে সাড়া মেলেনি কোনও ।" এদিন সাংবাদিক সম্মেলনে এসে কথা বলতে গিয়ে আবেগের বশে কেঁদেও ফেলেছিলেন এনা । তাঁর কথায়, "কারণটা আমাদের জানা প্রয়োজন । কিছুই জানা গেল না । আমরা কথা বলে বিষয়টা মিটমাট করে নিতে চাই । সামনেই 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবিতে রয়েছেন যশ । ওটা আরও বড় বাজেটের ছবি । একজন প্রযোজক হিসেবে আমার গোটা বিষয়টা জানা দরকার যশের কাছ থেকে ।"

উল্লেখ্য, যশের বিরুদ্ধে পরিচালকের তরফে যে অভিযোগ আনা হয়েছে তা ছিল এরকম- "ঝাঁ চকচকে লোক নিইনি বলে প্রথম থেকে ওঁর একটা আপত্তি ছিল । 2022 সালে এসে পিছন দিয়ে ধোঁয়া উড়বে, শ্যাম্পু করা চুল উড়বে এমন ছবি বানানো আমার স্টাইল নয়, সেটা ও জানত । কালো ছেলেকে কেন আমি কোনও দৃশ্য়ে নাচ করাব এ সব নিয়ে যদি কারোর প্রশ্ন থেকে থাকে তা হলে তো আমার কিছু বলার নেই । সবথেকে বড় কথা ছবির সঙ্গে কোনও আত্মিক বন্ধন ছিল না যশের ।"

আরও পড়ুন: গোপনে মদ ছাড়ানোর অপারেশন সাকসেসফুল, প্রথম দফার কাজ মেটালেন তথাগত

যদিও এই সব অভিযোগ সম্পূর্ণ এমনটাই দাবি করেছেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Will Take Legal Action in Chinebadam Controversy)। তিনি এদিন একটি বিবৃতিতে জানিয়েছেন,"আমার বিরুদ্ধে করা সব অভিযোগ মিথ্যা। আমি আইনগতভাবে এটির মোকাবিলা করব।"

ABOUT THE AUTHOR

...view details