Saayoni Ghosh : 2024-এও খেলা হবে, সংবর্ধনা সভায় সায়নী

author img

By

Published : Aug 23, 2021, 12:05 PM IST

সায়নী ঘোষ

নির্বাচনে পরাজয়ের পরেও ফিরে আসবেন কথা দিয়েছিলেন ৷ সেই কথা রাখলেন সায়নী ঘোষ ৷ তৃণমূল যুব সভানেত্রী হওয়ার পর প্রথম নিজের কেন্দ্রে এলেন ৷ দলের তরফে দেওয়া হল সংবর্ধনা ৷ যুবদের উদ্দেশ্যে কী বার্তা দিলেন রাজ্য তৃণমূল যুব সভানেত্রী ?

দুর্গাপুর, 23 অগস্ট : আসানসোল দক্ষিণ কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে পরাজিত হলেও সাধারণ মানুষের মন জয় করেছিলেন সায়নী ঘোষ ৷ নির্বাচনী প্রচারে বাকিদের থেকে এগিয়ে ছিলেন বরাবর ৷ দলীয় সভায় তাঁর চাঁচাছোলা বক্তব্য মনে করিয়েছিল তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে ৷ কিন্তু নির্বাচনী পরাজয়কে মেনে নিয়ে আসানসোলবাসীকে কথা দিয়ে গিয়েছিলেন কাজ করার ৷ কথা রাখলেন সায়নী ৷

দলীয় রদবদলে রাজ্য তৃণমূল কংগ্রেসের যুব সভানেত্রী হওয়ার পর রবিবার প্রথম জেলা সফরে পশ্চিম বর্ধমানে নিজের কেন্দ্রে এলেন সায়নী ঘোষ ৷ দলীয় কর্মীদের সঙ্গে সংবর্ধনা মঞ্চে উষ্ণ অভ্যর্থনায় ভাসলেন যুব তৃণমূল সভানেত্রী ৷ এদিন তাঁকে সংবর্ধনা জানাতে উপস্থিত ছিলেন পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক নরেন চক্রবর্তী-সহ দুর্গাপুর-ফরিদপুর ব্লক সভাপতি সুজিত মুখোপাধ্যায়, যুবনেতা বিশ্বজিৎ ঘোষ ও অন্যান্যরা ৷

এদিন ফুলের মালা, স্মারক প্রভৃতি দিয়ে সায়নীকে সংবর্ধনা জানান তৃণমূল নেতৃত্ব ৷ অনুষ্ঠানের পর সায়নী জানান, যুবদেরকে নিয়ে এগিয়ে যাওয়ায় তার লক্ষ্য ৷ দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর উপর যে ভরসা রেখেছেন, তাকে যথাযথ মূল্য দেওয়ার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাবেন বলে জানান তিনি ।

দুর্গাপুরে রাখিবন্ধন অনুষ্ঠানে সায়নী ঘোষ

এছাড়াও তিনি আরও বলেন, "কঠিন কাজ হলেও আমি বিশ্বাসী ৷ আমার কিছু ভুল হলে আমার দলের কর্মীরা তা সামলে নেবেন । বিধানসভায় খেলা হয়েছে ৷ 2024 লোকসভা নির্বাচনেও খেলা হবে । তবে এই খেলা হবে সংস্কৃতির, উন্নয়নের, প্রগতির লক্ষ্যে এগিয়ে যাওয়ার খেলা ।"

আরও পড়ুন : চৌখস বক্তা, ভিড় বাড়ছে সায়নীর সভায়

ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.