পশ্চিমবঙ্গ

west bengal

Urvashi Rautela: 'তোমাকে গর্বিত করব', পারভীন বাবির বায়োপিকে উর্বশী

By

Published : Jun 4, 2023, 3:15 PM IST

Urvashi Rautela

প্রয়াত অভিনেত্রী পারভীন বাবির জীবন নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক ৷ আর তাতে মুখ্য ভূমিকায় দেখা যাবে উর্বশী রাউতেলাকে ৷ তিনি নিজেই ইনস্টাগ্রামে এই ছবির প্রস্তুতি শুরুর কথা জানিয়েছেন ৷

মুম্বই, 4 জুন: কান 2023 ফিল্ম ফেস্টিভ্যাল এবং আইফা 2023-এ দুরন্ত পোশাকে সবাইকে তাক লাগিয়ে দেওয়ার পর, এ বার তাঁর নতুন চলচ্চিত্রের জন্য প্রস্তুতি শুরু করে দিলেন অভিনেত্রী উর্বশী রাউতেলা ৷ প্রয়াত অভিনেত্রী পারভীন বাবির জীবন নিয়ে তৈরি বায়োপিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন উর্বশী ৷

রবিবার কাকভোরে নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেন সনম রে অভিনেত্রী ৷ যার ক্যাপশনে তিনি লিখেছেন, "বলিউডে ব্যর্থ পারভীন বাবি, কিন্তু আমি তোমাকে গর্বিত করব ৷ ওম নমঃ শিবায় । নতুন শুরুর জাদুতে বিশ্বাস করুন ।" আসন্ন বায়োপিকের সারাংশের একটি ছবিও শেয়ার করেছেন উর্বশী ।

তিনি পোস্টটি করার পরই তাঁর অনুরাগী এবং বন্ধুরা লাল হৃদয়ের ইমোজিতে বানভাসি করেছেন কমেন্ট সেকশন ৷ একের পর এক এসেছে অভিনন্দন বার্তা ৷ একজন ভক্ত লিখেছেন, "পারভীন বাবিকে নিয়ে সিনেমা বানানোর জন্য ধন্যবাদ ৷" অন্য একজন লিখেছেন, "পারভীন বাবিকে নিয়ে আপনার আসন্ন ছবিটি ব্লকবাস্টার হয়ে উঠবে ।" অন্য একজন ভক্তের কথায়, "পারভীন বাবির সমর্থন করা প্রথম অভিনেত্রী !"

পারভীন বাবি 2005 সালের 20 জানুয়ারি মুম্বইয়ে তাঁর ফ্ল্যাটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন । তিনি ক্রিকেটার সেলিম দুরানির বিপরীতে চরিত্র (1973) চলচ্চিত্রের মাধ্যমে ডেবিউ করেন । ছবিটি বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি ৷ কিন্তু পারভীনের অভিনয় সবার নজরে আসে ৷ আরও বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন পারভীন ৷ তাঁর প্রথম বড় হিট ছিল মজবুর (1974), অমিতাভ বচ্চনের বিপরীতে ।

আরও পড়ুন:বন্ধু বাই লেনে নয়া চমক, ওপেন টি বায়োস্কোপ এবার ওটিটি-তে

জিনত আমানের পাশাপাশি পারভীন বাবি ভারতীয় ছবির নায়িকাদের ভাবমূর্তি পালটাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন । তিনি ছিলেন প্রথম বলিউড তারকা যিনি 1976 সালের জুলাই মাসে টাইম পত্রিকার প্রথম পাতায় জায়গা করে নেন । তাঁর কর্মজীবন জুড়ে, তিনি একজন গ্ল্যামারাস এবং ফ্যাশন আইকন হিসেবে বিবেচিত হন ।

এ দিকে, উর্বশী সম্প্রতি অভিনেতা রণদীপ হুদার বিপরীতে ওয়েব সিরিজ ইন্সপেক্টর অবিনাশে অভিনয় করেছেন ৷ এই সিরিজ ওটিটি প্ল্যাটফর্ম জিওসিনেমা-তে স্ট্রিমিং হচ্ছে ।

ABOUT THE AUTHOR

...view details